তরুণ লেখক পরিষদের পাবনা জেলা শাখা গঠিত

    0
    18

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৩১অক্টোবর বাংলাদেশ তরুণ লেখক পরিষদের পাবনা জেলা শাখার ২য় কাউন্সিল সরকারি এ্যাডওয়ার্ড কলেজে আজ বিকেল ৪টায় অনুষ্ঠিত হয়। মোঃ অনিক আহমেদ সভাপতি ও নিলয় তাহসান কে সাধারণ সম্পাদক করে মোট ১১ সদস্যের জেলা কমিটি ঘোষণা করা হয়েছে।

    কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ সভাপতি রাকিবুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক মাসুম প্রধান, সাংগঠনিক সম্পাদক মিরাজুল ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক নাজমুল হক, কলেজ বিষয়ক সম্পাদক বিপ্লব হাসান, প্রচার সম্পাদক আরিফুল ইসলাম, গ্রন্থগার/প্রকাশনা বিষয়ক সম্পাদক রাব্বি হোসেন, সাহিত্য বিষয়ক সম্পাদক সাব্বির হাসান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শাকিল হোসেন।

    সুষ্ঠ ও নিরপেক্ষ কাউন্সিলের স্বার্থে কেন্দ্রীয় পরিষদ থেকে আশিকুল কায়েস কে প্রধান করে মোট ৯ সদস্যের একটি নির্বাচন কমিটি ঘোষণা করা হয়। সংগঠনের গঠনতন্ত্র অনুসরণ করে প্রতি প্রার্থী তাঁদের নিজস্ব পদের জন্য নির্বাচন কমিটি বরাবর আবেদন করেন। নির্বাচন কমিশনের নিরপেক্ষ বিবেচনায় ও সুপারিশক্রমে নির্বাচিত সম্পাদক পদপ্রার্থীদের নাম প্রকাশ করা হয়।

    নির্বাচন কমিটির সদস্যরা হলেন- আশিকুল কায়েস, মোঃ সেলিম হোসেন, উম্মে হানি মেঘলা, মোঃ শাহজাহান, মোসাঃ সাবিরা সুলতানা, মোঃ আতিকুল ইসলাম, জীবন মাহমুদ, মোঃ সোহেল মাহমুদ ও হাসিদুল ইসলাম ইমরান।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here