Thursday 22nd of October 2020 11:48:57 PM
Sunday 10th of May 2015 04:56:09 PM

তথ্য সচিব মরতুজ আহমদের সাথে জৈন্তাপুর প্রেসক্লাবে মতবিনিময়

তথ্য-প্রযুক্তি, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
তথ্য সচিব মরতুজ আহমদের  সাথে জৈন্তাপুর প্রেসক্লাবে মতবিনিময়

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১০মে,রেজওয়ান করিম সাব্বির: বাস্তব, সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে জৈন্তাপুর উপজেলায় কর্মরত সকল সাংবাদিক ভাইদের প্রতি আহবান জানান। সেই সাথে সরকারের উন্নয়ন মূলক তথ্য প্রচারে সকলকে এগিয়ে আসার আহবান।

গত ৮ মে সিলেটের জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়ন পরিষদে সিলেট জেলা তথ্য অফিস কর্তৃক আয়োজিত মহিলা সামাবেশে বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের মাননীয় সচিব মরতুজ আহমদ প্রধান অতিথি হিসাবে উপস্থিত হন। বিকেল ৬টায় বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের সচিব, সিলেটের মাটি ও মায়ের কৃতি সন্তান মরতুজ আহমদকে জৈন্তাপুর উপজেলাবাসীর পক্ষে থেকে জৈন্তাপুর প্রেসক্লাব নেতৃবৃন্দ সম্মাননা স্মারক তুলে দেন।

সচিব দরবস্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কার্যালয়ে জৈন্তাপুর উপজেলা কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় করেন। এসময় উপজেলার বিভিন্ন তথ্য চিত্র সর্ম্পকে খোঁজ খবর নেন সচিব। জৈন্তাপুরে কর্মরত সাংবাদিকদের পক্ষ থেকে মাননীয় সচিব মহোদয়ের কাছে উপজেলা পর্যায়ের সাংবাদিকদের দক্ষতা উন্নয়নে জেলা তথ্য অফিসের প্রশিক্ষন সমুহে জেলা সাংবাদিকদের পাশাপাশি উপজেলার সাংবাদিকবৃন্দের অংশগ্রহনের দাবী জানান।

সাংবাদিকদের দাবীর প্রেক্ষিতে সচিব বিষয়টি গুরুত্বের সাথে বিবেচনা করে জেলা তথ্য অফিসের উপ-পরিচালককে বলেন এখন থেকে সাংবাদিকদের কর্মদক্ষতা বৃদ্ধির লক্ষে যে সকল প্রশিক্ষন গ্রহণ করা হবে তাতে সিলেট জেলার পাশাপাশি প্রতিটি উপজেলা থেকে সাংবাদিকদের অংশগ্রহনের সুযোগ করে দেওয়ার ঘোষনা দেন এবং বিশেষ করে জৈন্তাপুর উপজেলার সাংবাদিকগন যেন সুযোগটি পায়।

সচিব আরও বলেন- কখনো  যদি সিলেট আসার সুযোগ হয় তাহলে একনজর হলেও জৈন্তাপুর উপজেলা পরিদর্শন করবেন। মতবিনিময় কালে উপস্থিত ছিলেন সিলেট জেলা তথ্য অফিসের উপ-পরিচালক জুলিয়া যেসমিন মিলি, বাংলাদেশ বেতার সিলেট কেন্দ্রের আঞ্চলিক পরিচালক জাহিদ হোসেন, বিটিভি সিলেট এর ব্যুরো প্রধান ও জেলা প্রেসক্লাবের সভাপতি আজিজ আহমদ সেলিম, স্থাসীয় সরকার সিলেট বিভাগের উপ-পরিচালক(উপ-সচিব) ড. সুভাষ চন্দ্র বিশ্বাস, দরবস্ত ইউপি চেয়ারম্যান ও জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি কামাল আহমদ, জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক শাহেদ আহমদ, সহ সভাপতি ফয়েজ আহমদ, প্রবীন ফটো সাংবাদিক শাহজাহান কবির খাঁন, দৈনিক উত্তরপূর্বের জৈন্তাপুর প্রতিনিধি আবুল হোসেন মোঃ হানিফ, সবুজ সিলেট পত্রিকার জৈন্তাপুর প্রতিনিধি মোঃ রেজওয়ান করিম সাব্বির।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc