Sunday 17th of January 2021 12:18:23 PM
Monday 19th of February 2018 04:11:54 PM

তথ্য অধিকার আইনসহ চারটি আইন সম্পর্কে নৃ-গোষ্ঠীর

সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
তথ্য অধিকার আইনসহ চারটি আইন সম্পর্কে নৃ-গোষ্ঠীর

মাঝে জনসচেতনতা সৃষ্টিতে কমলগঞ্জে মতবিনিময় সভা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৯ফেব্রুয়ারি,কমলগঞ্জ প্রতিনিধি: সোমবার (১৯ফেব্রুয়ারী) কমলগঞ্জে তথ্য অধিকার, নাগরিক সনদ, অভিযোগ প্রতিকার ও শুদ্ধাচার কৌশল আইন বিষয়ে সরকারের মন্ত্রী পরিষদ বিভাগের আওতায় গৃহীত প্রকল্পের আওতায় গবেষণা সংস্থা রির্সাচ এন্ড ডেভলাপম্যান্ট কালেকটিভ(আরডিসি) এ উপজেলায় বসবাসরত নৃ জনগোষ্ঠীর নেতৃবৃন্দের সাথে মত বিনিময় করে। সকাল দশটায় মাধবপুর ললিতকলা একাডেমীতে সংস্থার চেয়ারপার্সন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডঃ মেসবাহ কামালের সভাপতিত্বে ও মাধবপুর ললিতকলা একাডেমীর গবেষণা কর্মকর্তা প্রভাস চন্দ্র সিংহের স ালনায় এতে মূল বক্তব্য উপস্থাপন করেন আরডিসি সম্পাদক ও প্রকল্প সমন্বয়কারী জান্নাত-এ ফেরদৌস।

ড: মেসবাহ কামাল বলেন, মন্ত্রিপরিষদ বিভাগের মাধ্যমে সারা দেশে আরডিসি তথ্য অধিকার আইন, নাগরিক সনদ আইন, অভিযোগ প্রতিকার আইন ও শুদ্ধাচার কৌশল আইন এই চারটি বিষয়ে জনসচেতনতা সৃষ্টির লক্ষে কাজ করছে। তার ধারাবাহিকতায় সোমবার কমলগঞ্জের মনিপুরী ললিতকলা একাডেমীতে এ অ লের নৃ-গোষ্ঠীর মাঝে জনসচেতনতা সৃষ্টিতে এ মতবিনিময় সভা করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণ যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক ডঃ মেখ আব্দুস সালাম, বৃহত্তর সিলেট আদিবাসী ফোরামের কো-চেয়ারপার্সন বীর মুক্তিযোদ্ধা আনন্দ মোহন সিংহ, জিডিসন প্রধান সুচিয়াং, মণিপুরী আদিবাসী ফোরামের সাধারণ সম্পাদক সমরজিত সিনহা,শিক্ষক কৃষ্ণ কুমার সিংহ, ধীরেন্দ্র সিংহ, মণিপুরী সমাজকল্যান সমিতির সভাপতি কমলাবাবু সিংহ, মণিপুরী যুবকল্যান সমিতির সভাপতি নিখিল কুমার সিংহ প্রমূখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc