Monday 19th of August 2019 05:19:30 AM
Saturday 10th of August 2013 10:17:48 AM

তত্ত্বাবধায়ক সরকারের আলোচিত দুই ব্যক্তি ফখরুদ্দীন ও মইন উ আহমেদ

আন্তর্জাতিক, জীবন সংগ্রাম ডেস্ক
আমার সিলেট ২৪.কম
তত্ত্বাবধায়ক সরকারের আলোচিত দুই ব্যক্তি ফখরুদ্দীন ও মইন উ আহমেদ

ঢাকা, ১০ আগস্ট :যুক্তরাষ্ট্রে প্রবাস জীবন ভালই কাটছে ফখরুদ্দীন আহমদ ও মইন উ আহমেদের। সেখানে দুইজনেরই দিন কেটে যাচ্ছে নিরিবিলিতে। সেখানে তাদের পারিবারিক ঝামেলা ছাড়া আর কোন সমস্যা নেই। বিগত তত্ত্বাবধায়ক সরকারের সময়ে তাদের বিরুদ্ধে যে অভিযোগ এগুলো এড়িয়ে প্রবাস জীবনে তারা বেশ আরামেই আছেন। বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রে দুই শহরে ঈদ জামায়াতে নামাজ আদায় করেছেন বিগত তত্ত্বাবধায়ক সরকারের সময়ে আলোচিত এই দুই ব্যক্তি।

তত্ত্বাবধায়ক সরকারের সাবেক প্রধান উপদেষ্টা ফখরুদ্দীন আহমদ থাকেন ওয়াশিংটনে। সেখানে তিনি হিল্টন হোটেলে বাংলাদেশিদের সঙ্গে ঈদের নামাজ পড়েন। এছাড়া এক-এগারো সরকারের সময়ে সেনাপ্রধান জেনারেল মইন উ আহমেদ থাকেন নিউইয়র্কে। তবে তিনি ঈদের নামাজ আদায় করেছেন ফ্লোরিডার ওয়েস্ট পাম বিচের নর্থ লেক ঈদগাহ মাঠে। সেখানে তার একমাত্র ছেলে নিহাদ আহমেদ থাকেন।

২০০৭ সালে জরুরি অবস্থা জারির পর সেনা নিয়ন্ত্রিত তত্ত্বাবধায়ক সরকারের প্রধান উপদেষ্টা হন কেন্দ্রীয় ব্যাংকের সাবেক গভর্নর ফখরুদ্দীন। ওই সময় সেনাবাহিনীর প্রধান ছিলেন মইন উ আহমেদ। তবে নির্বাচনের পরপরই তারা দুইজনেই যুক্তরাষ্ট্রে চলে যান। তত্ত্বাবধায়ক সরকারের সময় ঢাকা বিশ্ববিদ্যালয় মাঠে শিক্ষার্থীদের পেটানোর ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি তাদের দুইজনকে তলব করলেও তাতে সাড়া দিয়ে তারা দেশে ফেরেননি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc