Sunday 17th of January 2021 12:47:30 PM
Monday 17th of July 2017 01:07:35 PM

ঢাকা-সিলেট মহাসড়কে বাসের মুখোমুখি সংঘর্ষে আহত-১২

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ঢাকা-সিলেট মহাসড়কে বাসের মুখোমুখি সংঘর্ষে আহত-১২

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৭জুলাই,নিজস্ব প্রতিবেদক: গর্ত থেকে বাচঁতে ঢাকা সিলেট মহা সড়কের নবীগঞ্জ উপজেলায় এনা পরিবহণ বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপ ভ্যান উল্টে চালক,সবজি ব্যবসায়ীসহ ১২জন গুরুতর আহত হয়েছেন । আহতদের  সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

সোমবার সকাল ৭টার দিকে (মৌলভীবাজার) সরকার বাজার থেকে ছেড়ে আসা পিকআপ ভ্যান ঢাকা মেট্রো (ন ১১-৭৬৬৫) ও ঢাকা থেকে দ্রুতগতিতে ছেড়ে আসা এনা পরিবহণের বাস ঢাকা সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের সদরঘাট নতুন বাজারের নিকটে পৌছাঁ মাত্রই মুখোমুখি সংঘর্ষ বাধে। মুখোমুখি সংঘর্ষে পিকআপ ভ্যান উল্টে যায় এবং পিকআপ ভ্যানে থাকা চালক,সবজি ব্যবসায়ীসহ ১২জন গুরুতর আহত হন ।  এসময় এনা পরিবহনের ঘাতক বাসটি পালিয়ে যায় ।

পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা করেন । আহতদের মধ্যে ৩জনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে  । তাৎক্ষনিত আহতদের পরিচয় জানা যায়নি। আহত সবজি ব্যবসায়ীরা সবজি কিনার জন্য বাহুবল উপজেলার দিগম্ভর বাজারে উদ্দেশ্যে পিকআপ ভ্যান করে আসছিলেন ।  উল্লেখ্য গত ২৮(জুন) বুধবার একইস্থানে সিএনজি ও মাইক্রোর মুখোমুখি সংঘর্ষে মা ছেলে সহ ৫জন মৃত্যু বরণ করে ।

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc