Tuesday 29th of September 2020 11:25:57 PM
Tuesday 6th of October 2015 11:21:57 PM

ঢাকা-সিলেট মহাসড়কে ফিটনেসবিহীন গাড়ির বিরুদ্ধে অভিযান

আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ঢাকা-সিলেট মহাসড়কে ফিটনেসবিহীন গাড়ির বিরুদ্ধে অভিযান

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৬অক্টোবর,সানিউর রহমান তালুকদার,মতিউর রাহমান মুন্নাঃ    ঢাকা- সিলেট মহাসড়কের আউশকান্দি সঈদপুর বাজারে ফিটনেসবিহীন গাড়ি ও সিএনজি অটোরিক্সার বিরুদ্ধে অভিযান চালিয়েছে পুলিশ। অভিযানকালে সঠিক কাগজপত্র না থাকায় ও মহাসড়কে অবৈধ প্রবেশের কারণে একটি টেম্পুসহ ৫টি সিএনজি অটোরিক্সার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।
জানা যায়, মঙ্গলবার সারাদিনব্যাপী মহাসড়কের সঈদপুর, আউশকান্দিতে সিএনজি অটোরিক্সার বিরুদ্ধে অভিযান চালিয়ে অবৈধ কাগজ বিহীন গাড়ি ও সিএনজি অটোরিক্সার বিরুদ্ধে অভিযান চালিয়েছে পুলিশ। ইনাতগঞ্জ ফাড়ির ইনচার্জ ধরমজিৎ সিনহার নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে ৫টি গাড়ির বিরোদ্ধে মামলা ও ১টি গাড়ি আটক করা হয়েছে।

 হাই কোর্টের নিষেধাজ্ঞার পর ফিটনেসবিহীন গাড়ি ও মহাসড়কে সিএনজি অটোরিক্সা বন্ধে ঈদের পর থেকে এঅভিযান অব্যাহত রয়েছে। দুর্ঘটনারোধে গত ১ লা জুলাই থেকে এ নিদের্শ কার্যকর হলেও মহাসড়কে বিভিন্ন স্থানে পুলিশের নাকের ডগা দিয়েই চলছে এসব ঝুকিপূর্ণ যান।

এছাড়া মহাসড়কে দুর্ঘটনার হার কমাতে নেয়া এ সিদ্ধান্ত বাস্তবায়নে মন্ত্রণালয়ের কড়া নির্দেশনায় অভিযান। এ ব্যাপারে ইনাতগঞ্জ ফাড়িঁর ইনচার্জ ধরমজিৎ সিনহা (মহাসড়কে দায়িত্ব পালনকালে) এর সত্যতা নিশ্চিত করেছেন।

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc