ঢাকা সিলেট মহাসড়ক নবীগঞ্জে ট্রাকচাপায় পথচারী নিহত

    0
    8

    নূরুজ্জামান ফারুকী,বিশেষ প্রতিনিধিঃ ঢাকা সিলেট মহাসড়কে ট্রাক চাপায় এক পথচারী নিহত হয়েছেন। শুক্রবার  দুুুপুর সাড়ে বারোটায় নবীগঞ্জ উপজেলার আউশকান্দি সিএনজি গ্যাস পাম্প এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

    নিহত পথচারীর নাম সফিক মিয়া (৩৫)। বাবার নাম আব্দুর রহিম,  বাড়ি সনামগঞ্জ জেলার বিশম্ভরপুুর থানার বাকীদার গ্রামে। পেশায় তিনি মাইক্রোচালক ট্র্রাক নং চট্ট- মেট্রো=শ ১১২৩৩৪।

    প্রত্যক্ষদর্শীরা বলেন, ওই পথচারী ঢাকা থেকে সুনামগঞ্জ আসছিলেন পথিমধ্যে বি-বাড়ীয়া থেকে মাইক্রোবাসে যাত্রী নিয়ে ঢাকা-সিলেট মহাসড়কের আউশকান্দি সিএনজি গ্যাস পাম্পে গ্যাস নিয়ে প্রশ্রাব করার জন্য রাস্তার অপর পাশে যান এসময় সিলেটগামী একটি ট্রাক মহাসড়কে সামনে বিদ্যুতের পালা ভেঙে তাঁকে ধাক্কা মারে। এতে তিনি ট্রাকের চাপায় ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

    শেরপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত ইনচার্জ আব্দুল হামিদের নেতৃত্বে একদল পুলিশ দূর্ঘটনা কবলিত গাড়ি ও নিহত ব্যক্তির লাশ উদ্ধার করেন। তিনি বলেন, দুর্ঘটনার পর ওই ব্যক্তিকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। ট্রাকটি আটক করা  হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থার উদ্যোগ নেওয়া হবে।