ঢাকা ও সিলেটগামী পরিবহনে অভিনব ডাকাতিঃআহত-২

    0
    11

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৫জুন,শিমুল তরফদার,নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল ও হবিগঞ্জ জেলার মধ্যবর্তি এলাকার মুছাই নামক স্থানে ঢাকা ও সিলেটগামী কয়েকটি পরিবহনে  অভিনব কায়দায় ডাকাতির ঘটনা ঘটেছে বলে জানা গেছে ওই ঘটনায় দুইজন আহতও হয়েছে।

    ঘটনার বিবরনে ডাকাতিতে ক্ষতিগ্রস্থ পরিবহনের যাত্রীদের স্বজনদের থেকে জানা যায়,আজ শুক্রবার মধ্য রাতের প্রায়  পৌনে একটা থেকে সোয়া একটার মধ্যে ঢাকাগামী এনা,হানিফ,শ্যামলি পরিবহনে চড়ে যাওয়া যাত্রীরা তাদের ফোন করে ডাকাতির বিষয়টি নিশ্চিত করেছেন।স্বজনদের একজন শেখ জামান জানান, ফোনে জানা গেছে রাস্তায় গাছ ফেলে এবং তাদের একজনকে আহত সাজিয়ে সড়কের মধ্যস্থানে শুইয়ে রেখে রাস্তা ব্লক করে যাত্রীদের  গলায় ছুরি ধরে সর্বস্ব লুটে নেই ডাকাতরা। এ সময় বৃষ্টি হচ্ছিলো বলে জানায় আরেক জন স্বজন।

    এ ব্যাপারে বাহুবল থানার ওসি তদন্ত বিশ্বজিত দেব ডাকাতির সত্যতা স্বীকার করে আমার সিলেটকে জানান  এ সময় বৃষ্টি হচ্ছিলো এবং এতে দুই’জন আহত হয়েছে তবে প্রাথমিকভাবে তাদের পরিচয় জানা যায়নি তিনি আরও জানান  কিছু পরিবহনের দরজা বন্ধ থাকায় ডাকাতরা ভিতরে প্রবেশ করতে পারেনি।তিনি জানান, ডাকাতির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। কিন্তু এর আগেই ডাকাতরা পালিয়ে যায়।

     

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here