Wednesday 23rd of September 2020 04:39:11 PM
Tuesday 17th of December 2013 03:14:54 PM

ঢাকায় পৌঁছেছে ফুটবল বিশ্বকাপের সোনার ট্রফি

খেলাধুলা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ঢাকায় পৌঁছেছে ফুটবল বিশ্বকাপের সোনার ট্রফি

আমারসিলেট24ডটকম,১ডিসেম্বরঃ আজ মঙ্গলবার দুপুর ১১টায় ঢাকায় পৌঁছেছে ফুটবল বিশ্বকাপের সোনার ট্রফি। সৌদি আরব, কাতার ও আরব আমিরাত ঘুরে ট্রফিটি ঢাকায় এসেছে। এর মাধ্যমে দীর্ঘ এক দশকেরও বেশি সময় পর আবারো ঢাকায় এসেছে ফুটবল বিশ্বকাপের সোনার ট্রফি।
এদিকে একটি চার্টাড বিমানে ফুটবল বিশ্বকাপের সোনার ট্রফিটি হযরত শাহজালাল (রাঃ) আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায়। বিমানবন্দরে ট্রফিটি গ্রহণ করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন ও কোকাকোলা কর্মকর্তারা। বিমানবন্দর থেকে ট্রফিটি সরাসরি বঙ্গভবনে নিয়ে যাওয়া হবে। সেখানে বিকাল ৩টায় রাষ্ট্রপতি মোঃ আব্দুল হামিদ ট্রফিটি দেখবেন। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেখানোর জন্য।বিকাল ৪টায় গণভবনে নিয়ে যাওয়া হবে। তারপর ট্রফিটি রাখা হবে হোটেল রেডিসনে।
তবে আজ ফুটবল বিশ্বকাপের সোনার ট্রফি দেশে এলেও আগামীকাল বুধবার ও বৃহস্পতিবার দর্শকদের জন্য ট্রফিটি উন্মুক্ত রাখা হবে। ওই দুদিন বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দর্শকরা ট্রফির সাথে ছবি তোলার সুযোগ পাবেন। দুস্থ শিশুদেরও ট্রফিটি  দেখার ব্যবস্থা করবে কোকাকোলা। ১৫ হাজার দর্শককে এ সুযোগ করে দিচ্ছে কোকাকোলা। কোকাকোলা খেয়ে লটারির মাধ্যমে বিজয়ী ৯ হাজার এবং ফুটবলের সাথে সংশ্লিষ্ট ৬ হাজার জনকে সৌজন্য টিকিট দেবেও বলে জানা যায়।
বঙ্গবন্ধু স্টেডিয়ামে ২ দিনব্যাপী বিশ্বকাপ ট্রফির সাথে ছবি তোলার পাশাপাশি প্রদর্শনী ফুটবল ম্যাচ ও সাংস্কৃতিক অনুষ্ঠানও থাকবে। ২৬৭ দিনে ৮৯টি দেশ পরিভ্রমণ করবে ফুটবল বিশ্বকাপের সোনার ট্রফি। গত ১২ সেপ্টেম্বর ব্রাজিলের রিও ডি জেনেইরো শহর থেকে এ ট্রফির আনুষ্ঠানিক বিশ্বভ্রমণ শুরু হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc