ঢাকাস্থ ভারতীয় হাই কমিশনে আহলে সুন্নাত ওয়াল জামাআত বাংলাদেশ-এর স্মারকলিপি প্রদান

0
57
ঢাকাস্থ ভারতীয় হাই কমিশনে আহলে সুন্নাত ওয়াল জামাআত বাংলাদেশ-এর স্মারকলিপি প্রদান
ঢাকাস্থ ভারতীয় হাই কমিশনে আহলে সুন্নাত ওয়াল জামাআত বাংলাদেশ-এর স্মারকলিপি প্রদান

আমার সিলেট ডেস্কঃ  রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ও উম্মুল মুমিনিন হযরত আয়শা সিদ্দিকা রাদ্বিয়াল্লাহু আনহার শানে কটুক্তিকারী বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও দিল্লির মুখপাত্র নবিন জিন্দালের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ঢাকাস্থ ভারতীয় হাই কমিশনে আহলে সুন্নাত ওয়াল জামাআত বাংলাদেশ-এর স্মারকলিপি প্রদান।

আজ বেলা-২ টায় বারিধারাস্থ ভারতীয় হাই কমিশনার বিক্রম দোরাইস্বামী মাধ্যমে তিন দফা দাবি সম্বলিত একটি স্মারকলিপি নিয়ে দূতাবাসে প্রেসিডিয়াম সদস্য আল্লামা সৈয়দ মুজাফফর আহমদ মুজাদ্দেদীর নেতৃত্বে ৫ সদস্য বিশিষ্ট একটি প্রতিনিধি দল যান। এসময় উপস্থিত ছিলেন, বিভাগীয় সাংগঠনিক সচিব মাওলানা জসিম উদ্দিন সিদ্দিকী আশরাফী, প্রচার সচিব এডভোকেট মোহাম্মদ ইসলাম উদ্দিন দুলাল, দফরত সচিব আবদুল হাকিম এবং  ইমরান হুসাইন তুষার।

ভারতীয় হাই কমিশনের পক্ষ থেকে ডিএমপির ডিপ্লোমেটিক সিকিউরিটি জোনের উপ-কমিশনার গ্রহণ করেন। এ লক্ষে আহলে সুন্নাত ওয়াল জামাআত বাংলাদেশের পক্ষ থেকে নিন্মোল্লেখিত তিন দফা দাবী পেশ করা হল:

১। ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নুপুর শর্মা এবং দিল্লি রাজ্য মুখপাত্র নবিন কুমার জিন্দালের সর্বোচ্চ দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে।

২। যেহেতু নুপুর শর্মা ও নবিন কুমার জিন্দাল ক্ষমতাসীন দল বিজেপির দায়িত্বশীল তাই ভারত সরকারকে আনুষ্ঠানিকভাবে মুসলিম বিশ্বের নিকট নি:শর্ত ক্ষমাপ্রার্থনা করতে হবে।

৩। যে সকল মসজিদ ভাঙ্গা হয়েছে সেগুলো পুনঃনির্মাণ,মুসলিম নারীদের হিজাব পড়া, গরুর গোস্ত খাদ্য হিসেবে গ্রহণসহ ভারতীয় মুসলমানদের সকল প্রকার ধর্মীয় স্বাধীনতা নিশ্চিত করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here