Sunday 17th of January 2021 11:56:41 AM
Tuesday 3rd of June 2014 01:33:46 AM

ঢাকার ভাসানটেক থেকে অপহৃত শিশু শ্রীমঙ্গল থেকে উদ্ধার

অপরাধ জগত, বিশেষ খবর, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ঢাকার ভাসানটেক থেকে অপহৃত শিশু শ্রীমঙ্গল থেকে উদ্ধার

আমারসিলেট24ডটকম,০৩জুনঃ সোমবার ১১টায় শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশনের প্লাটফর্ম থেকে অপহরণকারীর কাছ থেকে ফাহিম ফয়সল লাবিবকে (১১) উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ।ফাহিমের পিতার নাম এ, এম,কামাল উদ্দিন (ইঞ্জিনিয়ার),মাতা জিন্নাত আরা বেগম মাষ্টার বিল্ডিং ২য় তলা মিরপুর-১৪,ঢাকা।অপহরণে সাথে জড়িত মোঃ খোকনকেও (২২)  গ্রেপ্তার করা হয়েছে । খোকনের পিতার নাম আব্দুর রহিম গ্রামের বাড়ি জঙ্গলবাড়ি করিমগঞ্জ,জেলা কিশোর গঞ্জ।

শ্রীমঙ্গল রেলওয়ে (জিআরপি) থানার উপ-পরিদর্শক এসআই নাছির উদ্দিন জানান, সোমবার সকাল ১১টার দিকে সুরমা মেইল থেকে নেমে প্লাটফর্মে ফাহিমকে নিয়ে খোকন ঘোরাফেরা করছিল। খোকনের সাথে লাবিবের অনেকটা বেমিল থাকার কারনে লোকজনের সন্দেহ হয় তখন বিজিবি’র এক সদস্য তাদের আটকিয়ে জিজ্ঞাসা করতে থাকে এক পর্যায়ে শ্রীমঙ্গল জিআরপি থানার এসআই নাছির উদ্দিনের কাছে একটি সুত্র বিষয়টি জানালে তিনি তাৎক্ষণিক তাদের কে থানায় নিয়ে যান এবং জিজ্ঞাসাবাদে গড়মিল দেখা দিলে তাদেরকে আটক রেখে লাবিবের দেওয়া নম্বরে যোগাযোগ করলে আসল ঘটনা বেড়িয়ে আসে।

জানা যায়,ফাহিমকে না পেয়ে তার বাবা ভাসানটেক থানায় জিডি করেন যার নম্বর ৪/২০১৪। অপর দিকে শ্রীমঙ্গল রেলওয়ে (জিআরপি) থানাতে ও একটি জিডি করা হয় যার নম্বর ৬৯/২০১৪। পরে লাবিবের বাবা এমএ কামাল উদ্দিন সহ ভাসানটেক থানার পুলিশের কাছে তাদের হস্থান্তর করা হলে রাত সাড়ে ১০ টার দিকেই তাদের কে নিয়ে ঢাকার দিকে রওয়ানা হন বলে জানান এসআই নাছির।

লাবিব রাজধানীর মিরপুর ১৪ নম্বরের বিএন স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র। ওই এলাকায় মা বাবার সঙ্গে বসবাস করত সে,তার বাবার গ্রামের বাড়ি বরিশালের পলাশপুর।খোকনও একই এলাকার নেভী কলোনির একটি বস্তির বাসিন্দা।সে সুযোগে লাবিব ও তার পরিবারের সাথে দীর্ঘ দিন ধরে পরিচয় ছিল বলে জানান খোকন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc