Wednesday 20th of January 2021 10:08:37 AM
Saturday 4th of November 2017 06:13:27 PM

ঢাকাকে উড়িয়ে দিল সিলেট সিক্সার্স !

ক্রিকেট, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ঢাকাকে উড়িয়ে দিল সিলেট সিক্সার্স !

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৪নভেম্বর,হৃদয় দাশ শুভ,স্টাফ রিপোর্টার:বিপিএলের প্রথম ম্যাচে আজ সিলেট সিক্সার্সের প্রতিপক্ষ তারকাবহুল ঢাকা ডায়নামাইটস। অপেক্ষাকৃত সাদামাটা দল নিয়ে উদ্বোধনী ম্যাচেই চমক দিল স্বাগতিক সিলেট সিক্সার্স।

নাসির হোসেনের নেতৃত্বাধীন সিলেট আজ ৯ উইকেটের বড় ব্যবধানে বর্তমান চ্যাম্পিয়ন সাকিবের ঢাকা ডায়নামাইটসকে হারিয়ে টুর্নামেন্টে শুভযাত্রা শুরু করেছে।

১৩৭ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে উড়ন্ত সূচনা করেন সিলেট সিক্সার্সের দুই ওপেনার উপুল থারাঙ্গা এবং আন্দ্রে ফ্লেচার। ঢাকার বোলাররা যেন বোলিং করতে ভুলে গিয়েছিল। কোনোভাবেই আউট করা যাচ্ছিল না তাদের। দুজনেই তুলে নেন হাফ সেঞ্চুরি। ৫১ বলে ৫ চার এবং ৩ ছক্কায় ৬৩ রান করা ফ্লেচার আদিল রশিদের শিকার হলে ভাঙে ১২৫ রানের জুটি। এতে অবশ্য কোনো ক্ষতি হয়নি। কেবল ১০ উইকেটের জয়টাই হাতছাড়া হয়েছে।
এর আগে আজ শনিবার টসে হেরে ব্যাটিংয়ে নেমে দলীয় ২ রানে নাসিরের বলে মেহেদী মারুফ (০) প্যাভিলিয়নে ফিরলে বিপদে পড়ে ঢাকা।
এরপর কুমার সাঙ্গাকারার সঙ্গে ৪৮ রানের জুটি গড়ে নাসিরের দ্বিতীয় শিকার হন এভিন লুইস (২৬)। ইনিংসের সর্বোচ্চ রান করা লঙ্কান লিজেন্ড সাঙ্গাকারাকে (৩২) আবুল হাসানের তালুবন্দী করেন প্ল্যাঙ্কেট।
সাঙ্গাকারার বিদায়ের সাকিবের সঙ্গে ভুল বোঝাবুঝি হওয়ায় রান-আউট হয়ে যান ৬ রান করা মোসাদ্দেক। বিধ্বংসী হওয়ার আগেই কায়রন পোলার্ডকে (১১) নাসির হোসেনের তালুবন্দী করেন আবুল হাসান। অধিনায়ক সাকিব ২১ বলে ২৩ রান করে প্ল্যাঙ্কেটের দ্বিতীয় শিকার হন। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৩৬ রান করে ঢাকা ডায়নামাইটস। ২টি করে উইকেট নেন নাসির এবং আবুল হাসান।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc