Saturday 5th of December 2020 09:21:38 AM
Friday 25th of October 2013 11:28:37 PM

ড্র হলো বাংলাদেশ-নিউজিল্যান্ড ক্রিকেট টেস্ট সিরিজ

ক্রিকেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ড্র হলো বাংলাদেশ-নিউজিল্যান্ড ক্রিকেট টেস্ট সিরিজ

আমার সিলেট  24 ডটকম,অক্টোবরড্র হলো বাংলাদেশ-নিউজিল্যান্ড ক্রিকেট টেস্ট সিরিজ। গতকাল ১১৪ রানের লিড নিয়ে আজ সকালে পিচে দাঁড়াতেন মমিনুল-সাকিব জুটি। কিন্তু বৃষ্টিতে তা পণ্ড হয়ে যায়। সাড়ে  ৯টার সময় ভেজা মাঠ পরিদর্শন করেন আম্পায়াররা। সকাল ১০টায় আরেক দফা মাঠ পরিদর্শনের পর বেলা সাড়ে ১০টায় খেলা শুরুর সিন্ধান্ত নেয়া হয়। শুকনো রাখতে পিচ ঢেকে রাখা হয়। কিন্তু বৃষ্টি না থামাতে ম্যাচটি ড্র হলো ।
দুই টেস্টে শতক করে ১২৬ রানে অপরাজিত আছেন মমিনুল হক। তার ২২৫ বলের ইনিংসে চার আছে মোট ১৬টি। তার সাথে সাকিব আল হাসান ৩২ রান করে চতুর্থ উইকেটে ৫৭ রানের অবিচ্ছিন্ন জুটি গড়েছিলেন গতকালকে।
গতকাল স্বাগতিক দল ঘুরে দাঁড়ানোর পর আজ ভাল কিছু দেখার অপেক্ষায় ছিল বাংলাদেশ। কিন্তু বৃষ্টির বাধায় ড্র ঘোষিত হল ঢাকা টেস্ট। নিউজিল্যান্ডের বিপক্ষে এটাই বাংলাদেশের প্রথম সিরিজ ড্র। এর আগের পাঁচটি সিরিজ জিতেছে নিউজিল্যান্ড। এই সিরিজ ড্রয়ে বাংলাদেশের টেস্টে র‌্যাঙ্কিং পয়েন্ট বাড়বে। তবে কমবে নিউজিল্যান্ডের র‌্যাঙ্কিং পয়েন্ট।

স্কোর:
বাংলাদেশ:
প্রথম ইনিংস: ২৮২ (তামিম ৯৫, মমিনুল ৪৭, মার্শাল ৪১। বোলিংয়ে- ওয়াগনার ৫/৬৪, সোধি ৩/৫৯) ও ২৬৯/৩
দ্বিতীয় ইনিংস: (তামিম ৭০, এনামুল ২২, মার্শাল ৯, মমিনুল ১২৬ (অপরাজিত), সাকিব ৩২ (অপরাজিত); ওয়াগনার ২/৫২, উইলিয়ামসন ১/৪৪)
নিউ জিল্যান্ড:

৪৩৭ (ফুলটন ১৪, রাদারফোর্ড ১৩, উইলিয়ামসন ৬২, টেইলর ৫৩, ম্যাককালাম ১১, অ্যান্ডারসন ১১৬, ওয়াটলিং ৭০, ব্রেসওয়েল ১৭, ওয়াগনার ৮, সোধি ৫৮, বোল্ট ৪। বোলিংয়ে- সাকিব ৫/১০৩, রাজ্জাক ২/৯৬, নাসির ১/৭, আল-আমিন ১/৫৮)


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc