ড্র হলো বাংলাদেশ-নিউজিল্যান্ড ক্রিকেট টেস্ট সিরিজ

    0
    121

    আমার সিলেট  24 ডটকম,অক্টোবরড্র হলো বাংলাদেশ-নিউজিল্যান্ড ক্রিকেট টেস্ট সিরিজ। গতকাল ১১৪ রানের লিড নিয়ে আজ সকালে পিচে দাঁড়াতেন মমিনুল-সাকিব জুটি। কিন্তু বৃষ্টিতে তা পণ্ড হয়ে যায়। সাড়ে  ৯টার সময় ভেজা মাঠ পরিদর্শন করেন আম্পায়াররা। সকাল ১০টায় আরেক দফা মাঠ পরিদর্শনের পর বেলা সাড়ে ১০টায় খেলা শুরুর সিন্ধান্ত নেয়া হয়। শুকনো রাখতে পিচ ঢেকে রাখা হয়। কিন্তু বৃষ্টি না থামাতে ম্যাচটি ড্র হলো ।
    দুই টেস্টে শতক করে ১২৬ রানে অপরাজিত আছেন মমিনুল হক। তার ২২৫ বলের ইনিংসে চার আছে মোট ১৬টি। তার সাথে সাকিব আল হাসান ৩২ রান করে চতুর্থ উইকেটে ৫৭ রানের অবিচ্ছিন্ন জুটি গড়েছিলেন গতকালকে।
    গতকাল স্বাগতিক দল ঘুরে দাঁড়ানোর পর আজ ভাল কিছু দেখার অপেক্ষায় ছিল বাংলাদেশ। কিন্তু বৃষ্টির বাধায় ড্র ঘোষিত হল ঢাকা টেস্ট। নিউজিল্যান্ডের বিপক্ষে এটাই বাংলাদেশের প্রথম সিরিজ ড্র। এর আগের পাঁচটি সিরিজ জিতেছে নিউজিল্যান্ড। এই সিরিজ ড্রয়ে বাংলাদেশের টেস্টে র‌্যাঙ্কিং পয়েন্ট বাড়বে। তবে কমবে নিউজিল্যান্ডের র‌্যাঙ্কিং পয়েন্ট।

    স্কোর:
    বাংলাদেশ:
    প্রথম ইনিংস: ২৮২ (তামিম ৯৫, মমিনুল ৪৭, মার্শাল ৪১। বোলিংয়ে- ওয়াগনার ৫/৬৪, সোধি ৩/৫৯) ও ২৬৯/৩
    দ্বিতীয় ইনিংস: (তামিম ৭০, এনামুল ২২, মার্শাল ৯, মমিনুল ১২৬ (অপরাজিত), সাকিব ৩২ (অপরাজিত); ওয়াগনার ২/৫২, উইলিয়ামসন ১/৪৪)
    নিউ জিল্যান্ড:

    ৪৩৭ (ফুলটন ১৪, রাদারফোর্ড ১৩, উইলিয়ামসন ৬২, টেইলর ৫৩, ম্যাককালাম ১১, অ্যান্ডারসন ১১৬, ওয়াটলিং ৭০, ব্রেসওয়েল ১৭, ওয়াগনার ৮, সোধি ৫৮, বোল্ট ৪। বোলিংয়ে- সাকিব ৫/১০৩, রাজ্জাক ২/৯৬, নাসির ১/৭, আল-আমিন ১/৫৮)

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here