ডিংডং সেরা নাচিয়ের ট্রফি উঠল ইলমি চৌধুরীর হাতে

    0
    11

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,০৫এপ্রিল,নিজস্ব প্রতিনিধি : কাব্য বিলাস নাট্য গোষ্ঠী আয়োজিত ডিংডং সেরা নাচিয়ের ট্রফি নিজের করে নিল ইলমি চৌধুরী। কুর্মিটোলা হাই স্কুল এন্ড কলেজের পক্ষে সে প্রতিযোগীতায় অংশগ্রহন করে।

    গত সোমবার রাজধানীর সিভিল এভিয়েশন উচ্চ বিদ্যালয়ে সেরা ২৫ জন প্রতিযোগীর মধ্যে সর্বোচ্চ নম্বর পায় এই প্রতিযোগী। ডিংডং সেরা নাচিয়ে প্রতিযোগিতায় বিচার হিসাবে উপস্থিত ছিলেন চিত্র নায়ক ও নৃত্য পরিচালক ইলিয়াস জাভেদ, নাট্য অভিনেতা রাহুল রাজ, নিত্য শিল্পী নিপা মোনালিসা, নৃত্য সমালোচক ডা: কামরুজ্জাম ও অর্ক হাসান।

    বিগত তিন মাস যাবৎ রাজধানীর ১৮ আসনের ৪৭৮ টি স্কুলের প্রায় পাঁচ-হাজার প্রতিযোগীর মধ্যে ৮ টি অে লে বাছাই পর্ব অনুষ্ঠিত হয়।

    গত ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে রাজধানীর সিভিল এভিয়েশন উচ্চ বিদ্যালয়ে ৪৫ জন নৃত্য প্রতিযোগীর মধ্যে সেমিফাইনাল অনুষ্ঠিত হয়। সেখান থেকে ২৫ জন প্রতিযোগী ফাইনালের জন্য মনোনীত হয়। ফাইনালে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি।

    দ্বিতীয় স্থান অধিকার করে আল-মানার মডেল স্কুলের নূসরাত জাহান, এবং তৃতীয় স্থান অধিকার করে শাহীন ক্যাডেট সানজিদা ইসলাম শালিন। এটি হক লি : এর সহযোগিতায় এই প্রতিযোগিতা আয়োজন করেছে কাব্য বিলাস নাট্য গোষ্ঠী।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here