Sunday 6th of December 2020 06:26:14 AM
Wednesday 9th of April 2014 01:24:00 PM

ডাকাতের কবলে কমলগঞ্জ ইউএনওঃঅর্থসহ মালামাল লুট

অপরাধ জগত, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ডাকাতের কবলে কমলগঞ্জ ইউএনওঃঅর্থসহ মালামাল লুট

আমারসিলেট24ডটকম,৯এপ্রিল,শাব্বির এলাহী ঢাকা থেকে কর্মস্থলে ফেরার পথে রাতে গাড়ির গতিরোধ করে চালককে বেঁধে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) ছুরিকাহত করে ডাকাতদল। ডাকাতরা নির্বাহী কর্মকর্তার কাছ থেকে নগদ অর্থ, মোবাইল ফোন, স্বর্ণের আংটিসহ লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়। সোমবার দিবাগত রাত পৌনে ২টায় শ্রীমঙ্গল-কমলগঞ্জ সড়কের বিটিআরআই এলাকায় এ ঘটনাটি ঘটে।

কমলগঞ্জ ইউএনও মোহাম্মদ জাহিদুল ইসলাম মিঞা বলেন, তিনি ছুটি শেষে পরিবারের সদস্যদের ঢাকায় রেখে একটি প্রাইভেট মাইক্রোবাসে বাসার গৃহকর্মীসহ কমলগঞ্জে ফিরছিলেন। ঢাকা থেকে সন্ধ্যায় রওয়ানা হয়েও ঝড়ের কারণে অতিরিক্ত সময় লেগে যায়। ফলে রাত পৌনে ২টায় শ্রীমঙ্গল-কমলগঞ্জ সড়কের বিটিআরআই বেল তলা কালভার্টের সামনে তাঁর গাড়ি আসলে সড়কে পাকা আরসিসি একটি খুঁটি ফেলে গতিরোধ করে ডাকাতদল। ১০/১২ জনের ডাকাতদল মাইক্রোবাসের চালককে গাড়ি থেকে নামিয়ে বেঁধে ফেলে। পরে তাঁকে (ইউএনও) নামিয়ে ছুরিকাঘাত করে নগদ ২০ হাজার টাকাসহ ব্যবহারী দুটি মুঠোফোন, হাতের আঙ্গুলে  থাকা  বিয়ের দামী একটি স্বর্ণের আংটি, একটি ঘড়ি ও ব্যবহৃত কাপড় চোপড়সহ লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়। ডাকাতরা নির্বাহী কর্মকর্তার ডান হাতের একটি আঙ্গুল ও পেটের নিচের দিকে ছুরিকাঘাত করে। তাছাড়া রড দিয়ে তাঁর মাথায় ও পিটে আঘাত করে।

ঘটনার পর নির্বাহী কর্মকর্তা টি রিসোর্ট রেষ্ট হাউজের গেইটম্যানের মুঠোফোন থেকে শ্রীমঙ্গল থানায় ফোন করলে কিছুক্ষণ পর পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শণ করে। রাতেই আহত উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে চিকিৎসা গ্রহন করেন। শ্রীমঙ্গল থানার ওসি আব্দুল জলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এখনও কোন মামলা না হলেও ডাকাতদের সনাক্ত করে গ্রেফতারে জোর পুলিশি তদন্ত চলছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc