Sunday 27th of September 2020 09:52:40 PM
Saturday 8th of March 2014 01:29:34 PM

ডাঃ হারিছ আলীর মরনোত্তর পুরস্কার ঘোষণায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন

উন্নয়ন ভাবনা, নাগরিক সাংবাদিকতা, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ডাঃ হারিছ আলীর মরনোত্তর পুরস্কার ঘোষণায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন

আমারসিলেট24ডটকম,০৮মার্চঃ সুনামগঞ্জ সমিতির উপদেষ্ঠা মন্ডলীর সদস্য মরহুম ডাঃ হারিছ আলীকে মরনোত্তর স্বাধীনতা পুরস্কার ঘোষণা করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত ও অর্থ প্রতিমন্ত্রী এম.এ মান্নান সহ সংশ্লিষ্ট সকলকে সভায় সমিতির পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।

সুনামগঞ্জ সমিতি সিলেটের কার্যনির্বাহী কমিটির সভা গত ৬ মার্চ সন্ধ্যা ৭ টায় ইলেকট্রিক সাপ্লাই রোডস্থ মেট্টোপলিটন ল কলেজে সমিতির সভাপতি লেঃ কর্ণেল (অবঃ) অধ্যক্ষ আতাউর রহমান পীরের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যপক দিলওয়ার হোসেনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন আরিফ মিয়া, মোঃ আবুল বশর, নাসিম হোসাইন, মোঃ ফয়ছল রাজা চৌধুরী, আলাউদ্দিন আহমদ মুক্তা, মাওলানা মোঃ আকমল হোসাইন, মোঃ হাকিম উদ্দিন, কবির হাসান চৌধুরী, আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, এমরান হোসেইন চৌধুরী, পিযুষ রঞ্জন পুরকায়স্ত, সৈয়দ ফখরুল হোসেইন, মিজানুর রহমান মিজান, মোছাঃ নাদিরা সুলতানা, মোছাঃ রুবিনা আক্তার প্রমুখ।

সভায় সুনামগঞ্জ সমিতির উপদেষ্ঠা মরহুম ডাঃ হারিছ আলী ও সাধারণ সম্পাদক মরহুম এডভোকেট রেজাউল করিম হুমায়ুন স্মরনে আগামী ২৮ মার্চ শোক সভার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। সভায় সুনামগঞ্জ সমিতির সদস্য আলহাজ্ব আবুল বশর ও টুলটিকর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মছব্বির কে নিয়ে সম্প্রতি বিভিন্ন পত্রপত্রিকায় যে বিবৃতি দেয়া হচ্ছে তা বিভ্রান্তিকর। এ ধরনের অপপ্রচার থেকে সংশ্লিষ্টদের বিরত থাকার জন্য নেতৃবৃন্দ আহবান জানান। সভায় সমিতির সম্মানিত সদস্যদের নিয়ে অপপ্রচার বন্ধ করতে ও সঠিক বিষয় অবগত হওয়ার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহবান জানিয়েছেন। সভায় আগামী ১ এপ্রিলের মধ্যে সদস্য নবায়ন ও নতুন সদস্য হওয়ার জন্য সিলেটে অবস্থানরত সুনামগঞ্জ বাসীদের প্রতি অনুরোধ জানানো হচ্ছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc