ঠাকরগাঁওর রাণীশংকৈলে দূর্গা মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন

0
170
ঠাকরগাঁওর রাণীশংকৈলে দূর্গা মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন
ঠাকরগাঁওর রাণীশংকৈলে দূর্গা মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন

গীতি গমন চন্দ্র রায় গীতি,স্টাফ রিপোর্টারঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে মঙ্গলবার (১২ জুলাই) বিকালে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের বাস্তবায়নে নব নির্মিত নুনতোর দুর্গা মন্দিরের উদ্বোধনী ফলক উন্মোচন করেন দিনাজপুর-১ আসনের এমপি ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল।

এমপি গোপাল বলেন,মুক্তিযুদ্ধের নির্দেশিত পথে আমাদের একমাত্র কান্ডারী শেখ হাসিনা।তিনি আরও বলেন, স্রষ্টার সান্নিদ্ধের পূর্ব শর্ত সৃষ্টির প্রতি ভালোবাসা প্রতিষ্ঠিত করা,সৃষ্টিকে ভালোবাসা সৃষ্টির প্রতি সকলের দায়িত্ব পালন করা এবং তার কোন সৃষ্টির প্রতি অন্যায় অবিচার না করা।প্রত্যেক ধর্মের মূল কথা যারা সাম্প্রদায়িকতার নামে বিভেদ সৃষ্টি করে তারা কোন ধর্মের প্রতি তাদের আনুগত্য আছে এটা প্রমাণ রাখে না। ধর্মান্ধতা একটি সমাজের জন্য আতঙ্ক। কিন্তু ধার্মিক ধর্মপ্রাণ মানুষ আমাদের নৈতিকতাকে বিকশিত করে একটি সমাজকে সুন্দর করে তুলে।

মুক্তিযুদ্ধের চেতনার ভিত্তিতেই দেশকে জননেত্রী শেখ হাসিনা এগিয়ে নিয়ে যাচ্ছেন বলেই তার দৃঢ় ঘোষণা রাষ্ট্র ধর্ম যার যার উৎসব সবার।মুক্তিযুদ্ধের নির্দেশিত পথে আমাদের ঠিকানা,যার কান্ডারী শেখ হাসিনা।শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলে প্রত্যেকটি ধর্মের মানুষ তার নিজের মতো করে তার ধর্মীয় আচার অনুষ্ঠান নির্দ্বিধায় পালন করছেন।

কাশিপুর ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান বকুল’র সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও সদর উপজেলা আ.লীগ সভাপতি ও চেয়ারম্যান অরুণাংশু দত্ত টিটো,জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক তপন কুমার ঘোষ,আ.লীগ নেতা সহযোগি অধ্যাপক প্রশান্ত বসাক,নুনতোর দুর্গা মন্দিরের সভাপতি তুফান চন্দ্র সিনহা, সাধারণ সম্পাদক রঞ্জিত চন্দ্র সিংহা প্রমুখ।সে সময় স্থানীয় নেতাকর্মী সহ অসংখ্য জনতা উপস্থিত ছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here