Wednesday 23rd of October 2019 06:06:57 AM
Friday 20th of September 2019 01:03:37 AM

ট্রাফিক পুলিশের ইন্সপেক্টরসহ ৪জন আহতের ঘটনায়

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ট্রাফিক পুলিশের ইন্সপেক্টরসহ ৪জন আহতের ঘটনায়

গ্রেফতারকৃত সদর উপজেলা ভাইস চেয়ারম্যানসহ তিন সহযোগির জামিন না মুঞ্জুর 

নড়াইল প্রতিনিধিঃ ট্রাফিক পুলিশের ইন্সপেক্টরসহ ৪জনকে আহত করার ঘটনায় গ্রেফতার সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তুফানসহ তিন সহযোগির জামিন না মঞ্জুর করেছে আদালত। মামলার তদন্ত কর্মকর্তা আসামিদের বিরুদ্ধে রিমান্ডের আবেদনের ভিত্তিতে বৃহস্পতিবার জামিন ও রিমান্ড শুনানি অনুষ্ঠিত হয়। নড়াইল সদর আমলি আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ জাহিদুল আজাদ জামিন ও রিমান্ডের আবেদন না মঞ্জুর করেছেন।
জানা গেছে, গত ১৫সেপ্টেম্বর সন্ধ্যার দিকে নড়াইল পুরাতন বাস টার্মিনাল এলাকায় ট্রাফিক পুলিশ এক মটরসাইকেল চালককে আটক করে। এ সময় সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তুফান ট্রাফিক পুলিশকে ফোন করে গাড়িটি ছাড়তে বললে গাড়ি না ছাড়ায় তুফান দলবল নিয়ে ট্রাফিক পুলিশের উপর হামলা চালায়। এ ঘটনায় ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (প্রশাসন) মো.মনিরুজ্জামান, ট্রাফিক সার্জেন্ট শাহ জালাল, টিএস.আই সরোয়ার আলম এবং কনষ্টবল নজরুল আহত হন।

এ ঘটনায় তুফানসহ ৯জনের বিরুদ্ধে সদর থানায় মামলা হয়েছে। পুলিশ ঘটনার দিনই তুফানসহ তার তিন সহযোগিকে গ্রেফতার করে এবং পরদিন আদালতে চালান দিলে অঅদালত তাদেও হাজতে প্রেরণ করেন।
মামলার তদন্ত কর্মকর্তা এস আই রজত কুমার মন্ডল জানান, আসামিদের বিরুদ্ধে বৃহস্পতিবার জামিন ও রিমান্ড শুনানী ছিল। আদালত জামিন এবং রিমান্ডের আবেদন দু’টিই না মঞ্জুর করে জেল-হাজতে প্রেরণ করেছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc