Wednesday 21st of October 2020 04:17:32 AM
Friday 5th of June 2015 06:04:00 PM

টেকনাফ সদর ইউপির ৩ ওয়ার্ডকে ইয়াবা-মানব পাচারমূক্ত

উন্নয়ন ভাবনা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
টেকনাফ সদর ইউপির ৩ ওয়ার্ডকে ইয়াবা-মানব পাচারমূক্ত

টেকনাফ সদর ইউনিয়নের ৩ টি ওয়ার্ডকে “ইয়াবা ও মানব পাচারমূক্ত এলাকা ঘোষনা করেছে উপজেলা পরিষদ”

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৫জুন: টেকনাফ সদর ইউনিয়নের ১ নং, ২ নং ও ৩ নং ওয়ার্ডকে ইয়াবা ও মানব পাচারমূক্ত এলাকা ঘোষনা করেছে উপজেলা পরিষদ। ৪ জুন বৃহস্পতিবার বিকালে টেকনাফ সদর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের হাবিরছড়া সরকারী বিদ্যালয়ের মাঠে ওয়ার্ডের সভাপতি ওমর হাকিম মেম্বারের সভাপতিত্বে উপজেলা ছাত্রলীগের সভাপতি সরওয়ার আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপজেলা চেয়াম্যান জাফর আহমদ উক্ত ওয়ার্ডগুলোকে ইয়াবা ও মানব পাচারমূক্ত এলাকা হিসেবে ঘোষনা দেন।

এসময় তিনি আরো বলেন, আজকের পর থেকে কোন ইয়াবা মাদক ও মানব পাচারকারীর ঠাঁই এই এলাকায় হবেনা। পাচারকারী যেই হোক তাকে সনাক্ত করে আইন শৃংখলা বাহিনীর হাতে সোপর্দ করতে হবে। যারা খুচরা ইয়াবা বিক্রি করে সমাজকে কলুষিত করেছেন তাদের প্রতি কঠোর হুঁশিয়ারী করে উপজেলা চেয়ারম্যান আরো বলেন, ইয়াবা বিক্রি ছেড়ে দিয়ে মৎস্য ও কৃষি কাজে মনোনিবেশ করুন।

এতে উপজেলা পরিষদসহ সরকার আপনাদের সাহাযার্থে এগিয়ে আসবে। বিশেষ অতিথি উপজেলা নির্বাহী অফিসার শাহ মোজাহিদ উদ্দিন বলেন, মাদককে না বলুন, মানব পাচারকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন। পরে উপস্থিত সকলকে নিয়ে মাদক ও মানব পাচার মুক্ত এলাকা এবং প্রতিরোধে শপথ বাক্য পাঠ করান তিনি।

উক্ত সভায় বক্তব্য রাখেন, মডেল থানার ওসি (তদন্ত )কবির হোছন, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের টেকনাফ সার্কেল মোঃ ইব্রাহীম খান, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওঃ রফিক উদ্দিন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, হামজালাল মেম্বার, সাংবাদিক সাইফুল ইসলাম সাইফী, মোঃ আলম মেম্বার, আহমদ হোছন সাবেক মেম্বার, মহিলা মেম্বার রানু আক্তার প্রমূখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc