টেকনাফে আরও ৩ ওয়ার্ডকে ইয়াবা-মানব পাচারমূক্ত ঘোষনা

    1
    20

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৭জুন:টেকনাফ বাহারছড়া ইউনিয়নের ৪,৫,৬ নং ওয়ার্ডকে ইয়াবা ও মানব পাচারমূক্ত এলাকা ঘোষনা করেছে উপজেলা পরিষদ। ৬ জুন শনি বার বিকালে টেকনাফ বাহারছড়া ইউনিয়নের  জাহাজপুরা গর্জন বাগান চত্বরে  বাহারছড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপিতি মাও.আজিজ উদ্দীনের  সভাপতিত্বে উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক দেলোয়ার হোসাইনের  স ালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ মুজাহিদ উদ্দীন উক্ত ওয়ার্ডগুলোকে ইয়াবা ও মানব পাচারমূক্ত এলাকা হিসেবে ঘোষনা দেন।

    উপজেলা নির্বাহী অফিসার শাহ মোজাহিদ উদ্দিন প্রধান অতিথির বক্তব্যে বলেন, মাদককে না বলুন, মানব পাচারকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন। বাহারছড়া এলাকাকে ডাকাত মুক্ত করতে গর্জন বাগান এলাকায় যৌথ চেক পোষ্ট স্থাপন ও জেলেদের আইডি র্কাড প্রদানে গুরুত্বারোপ করেন।  পরে উপস্থিত সকলকে নিয়ে মাদক ও মানব পাচার মুক্ত এলাকা এবং প্রতিরোধে শপথ বাক্য পাঠ করান তিনি।

    উক্ত সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাও.রফিক উদ্দীন,মডেল থানার ওসি (তদন্ত )কবির হোছন, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের টেকনাফ সার্কেল মোঃ ইব্রাহীম খান, সাংবাদিক সাইফুল ইসলাম সাইফী, আলিম উদ্দীন মেম্বার,  সাইফুল্লাহ কোম্পানী,  বাহারছড়া ফাড়ীঁর টুআইসি হাবিবুর রহমান, আমির মোহাম্মদ শাহ জাহান, শামশুল আলম, প্রমূখ। সভায় আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও স্থানীয় ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here