টি-২০ খেলতে যাচ্ছেন অস্ট্রেলিয়ার ডেভিড হাসি!

    0
    2

    আমারসিলেট24ডটকম,১৩মেঃ আবারো নটিংহ্যামশায়ারের হয়ে টি-২০ খেলতে যাচ্ছেন অস্ট্রেলিয়ার ডেভিড হাসি!ক্লাব ক্রিকেট ডিরেক্টর মিক নিওয়েল জানিয়েছেন এই গ্রীষ্মে টি-২০ ব্লাস্টটুর্নামেন্টে খেলার সম্ভাব্যতা নিয়ে অস্ট্রেলিয়ানের সঙ্গে তার আলোচনাহয়েছে।
    তিনি বলেন, ‘সম্ভাব্য টি-২০ খেলার বিষয়ে তার সঙ্গে আমার কিছুটা আলোচনা হয়েছে। আমার মনে হয় এটা সম্ভব নয়। এটা সত্যিই খুব কঠিন।’‘তবে আমি এতটুকু বলতে পারি তিনি যদি কাউন্টি ক্রিকেটে ফিরে আসেন তবে অবশ্যই আমরা তাকে পাব।’
    গতকাল হাসির টুইটারের মাধমে সংবাদটি চারদিকে আলোড়ন সৃস্টি করে। টুইটারেহাসি লিখেছেন, ‘মাত্র কিছু অবিশ্বাস্য সংবাদ পেলাম!!!! আগামীকাল পর্যন্তঅপেক্ষা করতে পারছিনা…এখনই সংবাদটি দিচ্ছি!!!!# আমি ফিরছি # অপেক্ষা করতেপারছি না।’
    নটিংহ্যামশায়ারের খেলোয়াড় লুক ফ্লেচার খেলোয়াড় ৩৬ বছর বয়সী হাসির কাছেজানতে চেয়েছিলেন তিনি ট্রেন্ট ব্রিজে ফিরছেন কিনা। কিন্তু তিনি কোন জবাবদেননি।
    অস্ট্রেলিয়ার সাবেক আন্তর্জাতিক তারকা নটিংহ্যামশায়ারের হয়ে চারটি শিরোপা জয় করে গতবছর ক্লাব ছাড়েন।ট্রেন্ট ব্রিজে থাকাকালীন প্রথম শ্রেণীর ক্রিকেটে তার ব্যাটিং গড় ছিল ৬১.২৮ এবং ৭০টি টি-২০ ম্যচের গড় ৩৫.৫৯।সুত্রঃ ইন্টারনেট।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here