Wednesday 23rd of October 2019 06:01:25 AM
Friday 20th of September 2019 01:13:45 AM

টিম জৈন্তার পৃথক অভিযানে ১৬ জুয়াড়ী আটক

অপরাধ জগত, আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
টিম জৈন্তার পৃথক অভিযানে ১৬ জুয়াড়ী আটক

রেজওয়ান করিম সাব্বির, জৈন্তাপুর সিলেট প্রতিনিধিঃ জৈন্তাপুরে থানা পুলিশের পৃথক অভিযানে ১৬ জুয়াড়ী আটক, আদালতে প্রেরন।
পুলিশ সুত্রে জানা যায়, ১৮ সেপ্টেম্বর দিবাগত রাত ১২টায় জৈন্তাপুর থানা সংলগ্ন সীমান্ত হোটেলের দ্বিতীয় তলা হতে গোপন সংবাদের ভিত্তিত্বে অফিসার ইনচার্জ শ্যামল বনিকের নির্দেশনায় “টিম জৈন্তাপুর” অভিযান করে ১৫ জুয়াড়ীকে আটক করে। এলাকাবাসী জানায় সীমান্ত হোটেলের দ্বিতীয় তলার কয়েকটি কক্ষে দীর্ঘদিন যাবৎ অবৈধ ভাবে ১০টি জুয়ার বোর্ড বসিয়ে জুয়া খেলা পরিচালনা করেছে স্থানীয় কয়েক জন জুয়া বোর্ডের মালিক।

তারা আরও জানায় ইতোমধ্যে জৈন্তাপুর মডেল থানায় আসা নবাগত অফিসার ইনচার্জ শ্যামল বনিক উপজেলার প্রতিটি বাজার এলাকায় মাইকিং করে জুয়া খেলা, তীর খেলা ও মাদক আস্তানা বন্ধ করার আহবান করেন। এসব অপরাধ বন্ধ না করা হয় তাহলে কঠোর আইনি ব্যবস্থা গ্রহন করা হবেও বলে তিনি ঘোষনা দেন। তারপরও থেমে নেই এসব অবৈধ কার্যকলাপ। বাসষ্টেশনের অপর একটি হোটেল, চাঙ্গীল, মাস্তিংহাটি এলাকায় রয়েছে ৩টি অবৈধ জুয়া খেলার আস্তানা।
পুলিশের হাতে আটকৃতরা জুয়াড়ীরা হলো, নিজপাট ইউপি‘র মোরগাহাটি গ্রামের মৃত মুছা মিয়ার ছেলে মহসিন(৩০), মজুমদারপাড়া গ্রামের মৃত আব্দুল লতিফ ড্রাইভারের ছেলে সোহেল আহমদ(২৮), রুপচেং মধ্যপাড়া গ্রামের মৃত ইউসুছ আলীর ছেলে হাফিজুল হক(২৮), মাহুতহাটি গ্রামের আব্দুল হকের ছেলে মোঃ মইনুল হোসেন(২৪), পানিয়ারাহাটি গ্রামের মোঃ শফিকুল ইসলামের ছেলে মোঃ সুমন মিয়া(৩০) জৈন্তাপুর ইউপি‘র বিরাখাই গ্রামের মৃত শহর উল্লার ছেলে কামরুল হাসান (৩৫), বাউরভাগ কান্দি গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে মোঃ কিবরিয়া(৩৩), একই গ্রামের সাইফুল্লার ছেলে জালাল উদ্দিন হেলাল(২৮), তজমুল আলীর ছেলে মোঃ আব্দুল্লাহ(২৮), বাউরভাগ মল্লিফৌদ গ্রামের মৃত সামছুল হকের ছেলে বোরহান উদ্দিন(২০), একই গ্রামের মৃত মছক আলীর ছেলে হাবিবুর রহমান (২৮), বিরাখাই গ্রামের আব্দুল লতিফের ছেলে নাছির আহমদ (৩০), মোয়াখাই গ্রামের সুশিল দাশের ছেলে সাধন দাশ (২৮), বিরাইমারা গ্রামের বজলু মিয়ার ছেলে ইছাক মিয়া(৩২) এবং গোয়াইনঘাট উপজেলার সাবেক আলীরগাঁও ইউনিয়নের পাঁচপাড়া গ্রামের মৃত নজুব আলীর ছেলে মোঃ মুছা মিয়া (৪০)।
অপরদিকে ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকাল ২টায় জৈন্তাপুর আবাসিক প্রকৌশলী (বিদ্যুৎ অফিস) সংলগ্ন থেকে নিষিদ্ধ ভারতীয় শিলং তীর খেলার অপরাধে উপজেলার নিজপাট ইউনিয়নের রুপচেং গ্রামের আব্দুল মনাফের ছেলে মোঃ মঞ্জুর(৩০) কে আটক করা হয়।
জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক প্রতিদেককে জানান, আমি এ থানায় আসার পর জুয়া, তীর খেলা ও মাদক মুক্ত করা ঘোষনা দিয়ে এবং প্রতিটি বাজার এলাকায় মাইকিং করে এসব জুয়া, তীর খেলা ও মাদকের ব্যবসা বন্ধ করার জন্য সর্তক করে দিয়েছি। তারপরও এসব বন্ধ হচ্ছে না, তাহলে আমি কি করব, বাধ্য হয়ে আমার অভিযানিক “টিম জৈন্তাপুর” অভিযান করে ১৫জুয়াড়ীকে আটক করে। তাদেরকে জুয়া আইনে মামলা দায়েরপূর্বক আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন আমাদের অভিযান অব্যাহত রয়েছে এবং জৈন্তাপুরকে সুন্দর নগরি গড়তে সচেতন মহলের সবাইকে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করার আহবান জানান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc