Wednesday 23rd of October 2019 07:21:31 AM
Monday 16th of September 2019 01:16:42 AM

টিম জৈন্তাপুর’র অভিযানে অপহরনকারী আটক ভিকটিম উদ্ধার

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
টিম জৈন্তাপুর’র অভিযানে অপহরনকারী আটক ভিকটিম উদ্ধার

রেজওয়ান করিম সাব্বির,জৈন্তাপুর সিলেট প্রতিনিধি: জৈন্তাপুরে পূর্ব শত্রুতার জের ধরে অপহরনের ঘটনা ঘটে। পুলিশ ঘটনার সংবাদ পেয়ে অপহরনকারীকে আটক ও ভিকটিমকে উদ্ধার করে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, দুই পরিবারের মধ্যে পূর্ব হতে বিরুধ চলে আসছে। বিরুদের জের ধরে জৈন্তাপুর উপজেলা চিকনাগুল ইউনিয়নের উনপুর গ্রামের আতাউর রহমানের বাড়ীর সামনের রাস্তার উপর হতে উমনপুর গ্রামের আজির উদ্দিনের ছেলে ১৪ সেপ্টেম্বর দুপুর অনুমান ২টায় আল-আমিন (৩০) মামলার বাদীনিকে জোরপূর্বক মাইক্রোবাস (নোহা) গাড়ীতে তুলে অপহরন করে নিয়ে যায়।

বিষয়টি দেখেতে পেয়ে এলাকাবাসী বাদীনির পরিবারকে জানালে পরিবারের সদস্যরা জৈন্তাপুর মডেল থানা পুলিশকে বিষয়টি জানায়। সংবাদ পেয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক এর নির্দেশে দ্রুত “টিম জৈন্তাপুর” অভিযানে নামে। অভিযানের এক পর্যায় অপহরনকারীর নিকট আত্মীয় বাড়ী উপজেলার ঠাকুরের মাটি (করমাটি) গ্রামে অভিযান পরিচালনা করে অপহরনকারীসহ ভিকটিমকে উদ্ধার করে জৈন্তাপুর থানায় নিয়ে আসে। এ ঘটনায় উদ্ধার হওয়া ভিকটিম বাদী হয়ে জৈন্তাপুর মডেল থানায় লিখিত অভিযোগ দেয়। থানা পুলিশ- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/০৩) এর ৭/৩০ ধারায় মামলা হিসাবে রেকর্ড করে যাহার নং-০৯, তারিখ: ১৪-০৯-২০১৯।

অফিসার ইনচার্জ শ্যামল বনিক জানান, সংবাদ পাওয়ার পর পর এসআই ইন্দ্রনীল ভট্টাচায রাজনের নেতৃত্বে “টিম জৈন্তাপুর” দ্রুত অভিযান পরিচালনা করে অপহরনকারী সহ ভিকটিম উদ্ধার করে। মামলা রেকর্ড পূর্বক অপহরনকারীকে আটক দেখিয়ে ১৫সেপ্টেম্বর রবিবার সকাল ১১টায় আদলতে সোপর্দ করা হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc