Friday 10th of July 2020 01:47:41 AM
Monday 17th of February 2020 01:46:34 AM

ঝিমিয়ে পরেছে মৌলভীবাজার আওয়ামী শিল্পী গোষ্ঠী

বিনোদন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ঝিমিয়ে পরেছে মৌলভীবাজার আওয়ামী শিল্পী গোষ্ঠী

আলী হোসেন রাজন,মৌলভীবাজার জেলা প্রতিনিধি: মৌলভীবাজার আওয়ামী শিল্পীগোষ্ঠী ঝিমিয়ে পরেছে,সত্য কথা বলতেই হয়, আওয়ামী শিল্পীগোষ্ঠীর সভাপতি নজরুল ইসলাম নাজমুল এর মৃত্যুর পর থেকে এই শিল্পীগোষ্ঠীর কার্যক্রমের মৃত্যু হয়েছে ।সে কারনে এখন আর আওয়ামী শিল্পীগোষ্ঠীর কার্যক্রম চোখে পরেনা।এই সংগঠনকে বাছিয়ে রাখা দরকার,আমরা দেখেছি নাজমুল এই আওয়ামী শিল্পীগোষ্ঠী নিয়ে অনেক কষ্ট করেছে,তাই ঝিমিয়ে পড়া আওয়ামী শিল্পীগোষ্ঠী আবার সচল করতে হবে । আজকে যাদের কে সংবর্ধনা দেয়া হচ্ছে তারা দলের জন্য অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন ।

অর্থ উপার্জনের জন্য তারা এক সময় বিদেশে পাড়ি দেয় । কিন্তু সবাই একটা কথা মনে রাখতে হবে প্রবাসীদের পাঠানো রেমিটেন্স বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখছে। রেমিটেন্স সহ দেশের আর্থ সামাজিক উন্নয়নেও তাদের অবদান রয়েছে। মৌলভীবাজার আওয়ামী শিল্পী গোষ্ঠীর আয়োজনে প্রবাসে অবস্থানরত সাবেক ছাত্রনেতাদের মতিবিনিময় ও সংবর্ধনা অনুষ্ঠানে মৌলভীবাজার ৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ এসব কথা বলেন মৌলভীবাজার পৌরসভার হলরুমে আওয়ামী শিল্পী গোষ্ঠীর সাধারণ সম্পাদক বিকাশ ভৌমিক এর সভাপতিত্বে ও সজিব হাসানের স ালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মৌলভীবাজার ৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাউর রহমান, সাংগঠনিক সম্পাদক অজয় সেন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আকবর আলী, সাধারণ সম্পাদক আব্দুল মালিক তরফদার ভিপি সোয়েব। অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন জেলা তাঁতী লীগের সাধারন সম্পাদক লিয়াকত আলী,জেলা যুবলীগের জামাল আহমদ,কামরুল ইসলাম শোহান সহ নেতা কর্মীরা। মতবিনিময় শেষে ৬ জন প্রবাসীদের ক্রেস্ট ও ফুলের তোরা তোলে দেওয়া হয়।

সংবর্ধিত অতিথিরা হলেন বিজিত ধর মনি প্রতিষ্টাতা সাধারন সম্পাদক আওয়ামী শিল্পীগোর্ষ্ঠী মৌলভীবাজার জেলা শাখ,রুহুল আমিন রুহেল সাবেক সাধারন সম্পাদক জেলা ছাত্রলীগ ,রায়হান আহমদ সাবেক সহ সভাপতি জেলা ছাত্রলীগ,রাধা কান্ত ধর সাবেক সহ সম্পাদক জেলা ছাত্রলীগ,সালাম বকস্ সাবেক সদস্য জেলা ছাত্রলীগ ,সাইফুর রহমান চৌধুরী কাইয়ুম সাবেক ছাত্র নেতা জেলা ছাত্রলীগ ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc