ঝিনাইদহের শৈলকুপায় আওয়ামীলীগ ও বিএনপি সংঘর্ষে আহত ১০

    0
    3

      বাপ্পাদিত্যবসু 

    প্রতিরোধ সংগ্রাম শুরু হয়ে গেছে। বীর জনতা জেগে উঠেছে। আর বসে বসে দেখার সময় নেই। হরতালে পিকেটিং করার সময় ঝিনাইদহের শৈলকুপায় আওয়ামীলীগ ও বিএনপি কর্মীদের মধ্যে সংঘর্ষে আহত ১০
    হরতালে পিকেটিং করার সময় ঝিনাইদহের শৈলকুপায় আওয়ামীলীগ-বিএনপি কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়েছে। বুধবার সকালে ঝিনাইদহ-কুষ্টিয়া সড়কের পাশে সিদ্ধি নামক স্থানে এ ঘটনা ঘটে।
    স্থানীয়রা জানান, বিএনপি সহ ১৮ দলের হরতালের প্রথম দিনে মহাসড়কে পিকেটিং করতে যাওয়ার জন্য মঙ্গলবার রাতে সিদ্দি গ্রামে স্থানীয় বিএনপি কর্মীরা একটি সভা করে। এ সভাকে কেন্দ্র করে ঐ গ্রামে উত্তেজনা দেখা দেয়। বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে বিএনপি কর্মীরা একত্রিত হয়ে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কে পিকেটিং করতে যাওয়ার সময় আওয়ামীলীগ কর্মীরা বাঁধা দেয়। এসময় উভয় দলের কর্মী সমর্থকেরা ঢাল, সড়কি, রামদা সহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সংঘর্ষে শরিফুল, খাতের আলী, রশিদ, জাহিদ, আমান, উকিল ও লিটন সহ ১০ ব্যক্তি আহত হয়। আহতদের শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
    শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল বারী বলেন, সিদ্দি গ্রামে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here