Friday 18th of September 2020 05:39:22 PM
Friday 1st of November 2013 10:17:45 AM

জয় আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করছে

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জয় আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করছে

আমার সিলেট  24 ডটকম,০১নভেম্বরঃ আসন্ন ১০ম জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে বিশিষ্ট আইটি বিশেষজ্ঞ সজীব ওয়াজেদ জয় আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করতে যাচ্ছেন। তারই অংশ হিসেবে আজ শুক্রবার দক্ষিণাঞ্চলে এক দিনের সফরে সড়কপথে গোপালগঞ্জ যাবেন।পরে শনিবার তিনি বাগেরহাট, খুলনা ও যশোর যাবেন বলে জানা গেছে। এ সফরে পথে পথে তিনি অসংখ্য পথসভায়ও বক্তব্য রাখবেন। এ সময় শেখ রেহানার ছেলে রেদোয়ান সিদ্দিকী ববি, প্রধানমন্ত্রীর চাচাতো ভাই শেখ হেলাল উদ্দিন এমপিসহ অন্যান্য নেতাও তার সাথে থাকবেন।বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর উপপ্রেস সচিব আশরাফুল আলম খোকন এ তথ্য জানান।
এদিকে সজীব ওয়াজেদের আগমন উপলক্ষে গোপালগঞ্জে এখন উৎসবের আমেজ বিরাজ করছে। শহর ও শহরতলি এবং ঢাকা-খুলনা মহাসড়কের বিভিন্ন স্থানে জয়কে স্বাগত জানিয়ে গোপালগঞ্জ পৌর মেয়রের উদ্যোগে বেশ কিছু তোড়ন নির্মাণ করা হয়েছে। হরিদাসপুর থেকে খালেক বাজার পর্যন্ত রাস্তার দুধারে জনগণ দাঁড়িয়ে জয়কে ফুল ছিটিয়ে শুভেচ্ছা ও স্বাগত জানাবে। এ প্রসঙ্গে জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মাহবুব আলী খান জানান,আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনগুলো ইতিমধ্যে নানা প্রস্তুতি নিয়েছে। শুক্রবার বেলা তিনটার দিকে টুঙ্গিপাড়ায় জয়ের সঙ্গে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা বৈঠকে মিলিত হবেন।
নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে সজীব ওয়াজেদ জয় গোপালগঞ্জে তার নানা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত করতে আসছেন। এর মধ্যদিয়ে প্রধানমন্ত্রীর ছেলে দক্ষিণাঞ্চল সফর শুরু করবেন। সকাল সাড়ে সাতটার দিকে রাজধানী ঢাকা থেকে সড়কপথে জয় সফরসঙ্গীদের নিয়ে রওনা হবেন। পথে শ্রীনগর, মাওয়াঘাট, শিবচর, ভাঙ্গামোড়, গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার কলেজ মোড়, কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া মোড়, গোপালগঞ্জ শহরতলির ঘোনাপাড়াসহ অসংখ্য নির্ধারিত এবং অনির্ধারিত পথসভায় বক্তব্য দেবেন তিনি। ওসব পথসভায় বিগত পাঁচ বছরে সরকারের সাফল্য ও জামায়াত-বিএনপির দেশবিরোধী ষড়যন্ত্রমূলক কর্মকাণ্ড মানুষের সামনে তুলে ধরবেন জয়।
জানা যায়, টুঙ্গিপাড়ায় পৌঁছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধার্ঘ নিবেদন ও জিয়ারত করবেন জয়। তিনি সামাধিসৌধ কমপ্লেক্স মসজান। জুমার  নামাজ আদায় করবেন। এ সময় জয় মায়ের শৈশব ও কৈশরের স্মৃতিবিজড়িত টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিসৌধ জাদুঘর ও লাইব্রেরি ঘুরে দেখবেন। আত্মীয়স্বজন, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে কথা বলবেন জয় । স্থানীয় বঙ্গবন্ধু ভবনেই রাত্রিযাপন শেষে শনিবার সকালে জয় বাগেরহাট, খুলনা ও যশোরের উদ্দেশে যাত্রা করবেন


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc