Monday 25th of March 2019 09:13:38 AM
Friday 15th of February 2019 12:55:19 AM

জয়পুরহাটে ‘ভালোবাসা ভাগাভাগি’ করল হরিজন শিশুরা

জীবন সংগ্রাম ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জয়পুরহাটে ‘ভালোবাসা ভাগাভাগি’ করল হরিজন শিশুরা

নিশাত আনজুমান, জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটে এবার ভিন্ন আঙ্গিকে বিশ্ব ভালোবাসা দিবস উদযাপন করল হরিজন সম্প্রদায়ের শিশুরা। তাদের সাথে ভালোবাসা দিবস উদযাপনে এগিয়ে আসে স্থানীয় সামাজিক সংগঠন পাশে আছি আমরা।

আয়োজন করা হয় ‘ভালোবাসা ভাগাভাগি’ শিরোনামে ব্যতিক্রমধর্মী অনুষ্ঠানের। এ অনুষ্ঠানকে কেন্দ্র করে কলোনিতে সকাল থেকে অনুষ্ঠানস্থলে ভিড় জমায় হরিজন সম্প্রদায়ের শিশুরা।

পরে সব শিশুর হাতে দেয়া হয় খাতা কলম আর চকলেট। আর তা পেয়ে উচ্ছ্বসিত এখানকার শিশুরা। আর ঘর থেকে ঘোমটার আড়ালে তা উপভোগ করেন  শিশুদের  মায়েরা।

এই আয়োজন প্রসঙ্গে পাশে আছি আমরা সভাপতি খ ম আরাফ রহমান বলেন, ভালোবাসা দিবসে ভালোবাসায় রঙিন হবে পুরো বিশ্ব। ভালোবাসা হতে হবে সার্বজনীন।

‘যাদের শ্রমে ঘামে আমরা ভালো থাকি সমাজে তাদের পরিচয় মেথর, হরিজন নামে। কিন্তু বিনিময়ে তারা শুধু অবহেলাই পান। তাদের সাথে ভালোবাসা ভাগাভাগি করতেই এ আয়োজন।’

এ আয়োজকদের ধন্যবাদ জানান হরিজন সম্প্রদায়। আয়োজকদের দুইহাত তুলে নমস্কার জানিয়ে হরিজন সর্দার সুধির  বলেন, ‘এমন তো কেউ করেনি কখনো। খুব ভাল লাগছে। বাচ্চারা খুব খুশি।’।

পাশে আছি আমরা সাংগঠনিক সম্পাদক গোলাম সাকলাইন সিজার বলেন, সকাল থেকে দুপুর পর্যন্ত সব শিশুদের মধ্যে ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়। পরে তাদের পুরস্কৃত করা হয়। তারা যখন ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করছিল তখন তাদের ভালোলাগা দেখে আমাদের অনেক অনেক ভালো লাগছিল।

এসময় আরও উপস্থিত ছিলেন পাশে আছি আমরা সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক সাকিয়া আভা প্রাপ্তি, সাবরিনা আক্তার লোপা।

হরিজন কলনির দেবের মা ও যেন জেগে উঠেছিলেন ভালোবাসার ছোঁয়ায়। মানুষটি ভালবাসা জানালেন শুধু দুটি বাক্যে। বললেন, অন্তর  থেকে তোমাদের অভিনন্দন। শুভ ভালোবাসা দিবস।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc