Sunday 29th of November 2020 01:40:43 AM
Wednesday 22nd of January 2014 04:54:38 PM

জ্যোতিষীদের গুরুত্ব দিয়ে জামায়াতকে ত্যাগ করছে বিএনপি!

ভিন্ন সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জ্যোতিষীদের গুরুত্ব দিয়ে জামায়াতকে ত্যাগ করছে বিএনপি!

আমারসিলেট24ডটকম,২২জানুয়ারীঃ যুদ্ধাপরাধের অভিযোগে দায়ী রাজনৈতিক দল জামায়াতকে ত্যাগ করতে এবার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে পরামর্শ দিয়েছেন তার ব্যক্তিগত জ্যোতিষীরা। কারণ তিনি আসলে রাশিচক্র(জ্যোতিষী-বিদ্যা) খুবই মেনে চলেন। অতীতেও সব রাজনৈতিক সিদ্ধান্ত গ্রহণের সময় এবং সব সংকটে তিনি জ্যোতিষীদের পরামর্শকে গুরুত্ব দিয়েছেন। এতে ভালো ফলও পেয়েছেন তিনি (?) এদিকে জ্যোতিষশাস্ত্রের ওপর বিএনপি চেয়ারপারসনের এ অগাদ বিশ্বাসের কথা তার ঘনিষ্ঠরাও ভালো করেই জানেন বলে জানা যায়।
খালেদা জিয়ার ঘনিষ্ট সূত্রের বরাত দিয়ে এবি  জানায়, আগামী ২৬ মার্চের আগে অথবা ওই দিনই আনুষ্ঠানিকভাবে জামায়াতের সঙ্গে গড়ে ওঠা জোট ভেঙে দিতে তাকে পরামর্শ দিয়েছেন তার রাশিচক্র পরামর্শকরা। জামায়াতকে বাদ দিয়ে বিকল্প ধারা, গণফোরাম, কৃষক শ্রমিক জনতা লীগ, নাগরিক ঐক্যের মতো দলগুলোকে তার রাজনৈতিক প্ল্যাটফরমে বা জোটে আনতে প্রয়োজনীয় উদ্যোগ নিতে পরামর্শ দেয়া হয়েছে বলেও জানান ঐ মাধ্যমটি।
খালেদা জিয়াকে তার জোতিষিদের দেয়া এ পরামর্শের কথা ইতোমধ্যেই তার লন্ডন প্রবাসী বড় ছেলে এবং বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকেও জানানো হয়েছে। লন্ডনপ্রবাসী এক সিলেটি বিএনপি নেতার বরাত দিয়ে জানান, মায়ের পরামর্শ মেনেই তারেক রহমান নতুন কৌশলের রাজনীতি শুরু করতে যাচ্ছেন। মা-ছেলে আগামী ২৬ মার্চকে টার্গেট করে দলের নতুন কর্মকৌশল নির্ধারণ করছেন বলেও জানান ।
জ্যোতিষীদের পরামর্শেই খালেদা জিয়া জামায়াতবিরোধী ইসলামী দলগুলোকে দিয়ে একটি জোট গঠন করিয়ে তাদেরকেও জোটের সঙ্গে নিয়ে যুগপৎ আন্দোলনে নামতে পারেন। এ ক্ষেত্রে আগামী মার্চের মধ্যেই ১৮ দলীয় জোটের নাম পরিবর্তন থেকে শুরু করে আরো অনেক কিছুই বদলে যেতে পারে বলে অনেকের ধারনা।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc