জৈন্তাপুর সীমান্তে বিজিবির হাতে ২পাঁচারকারীসহ শিশু উদ্ধার

    0
    230

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,১৮এপ্রিল,রেজওয়ান করিম সাব্বিরঃ সিলেটের জৈন্তাপুর সীমন্ত হতে বিজিবি কর্তৃক ভারতে পাঁচার কালে ২পাঁচারকারী সহ শিশুকে উদ্ধার করে বিজিবির বিশেষ টহল দল। এঘটনায় ২ পাঁচারকারীর সহ অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

    পুলিশ ও মামলার সূত্রে জানা যায়, গত ১৭ এপ্রিল সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় ডিবির হাওর বিজিবির বিশেষ টিম সীমান্তে ১২৬৪/৪এস পিলার সংলগ্ন এলাকা দিয়ে ভারতে শিশু পাঁচার কালে গোপন সংবাদের ভিত্তিত্বে বিজিবির টহল টিম তাদেরকে আটক করে জৈন্তাপুর ক্যাম্পে নিয়ে আসে। পাঁচারকারীদের জিজ্ঞাসাবাদ শেষে রাত ১১টায় উদ্ধার হওয়ার শিশু ২পাঁচারকারীকে জৈন্তাপুর মডেল থানায় হস্থান্তর করে এবং মানব পাঁচার আইনে বিজিবি বাদী হয়ে মামলা দায়ের করে।

    এবিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ সফিউল কবির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন- বিজিবির সদস্যরা শিশু সহ ২পাঁচারকারীকে আটক করে রাত অনুমান ১১টায় জৈন্তাপুর থানায় নিয়ে আসে। আইনি প্রক্রিয়ায় শেষে মামলা দায়ের পূর্বক আমাদের কাছে হস্থান্তর করে। আমরা গতকাল ১৮ এপ্রিল মঙ্গলবার সকাল ১১টায় ২পাঁচারকারীসহ উদ্ধার হওয়া শিশুটি আদালতে প্রেরণ করেছি। উদ্ধার হওয়া শিশু লাখাই থানার তেগুরিয়া ইউনিয়নের সোনারশর গ্রামের জব্বার মিয়া ও সেলেমা বেগমের ছেলে মোঃ বাদশা মিয়া (৭)। আটককৃত পাঁচারকারীরা হল লাখাই থানার তেগুরিয়া ইউনিয়নের সোনারশর গ্রামের মোঃ নুরুল হকের ছেলে মোঃ রুবেল মিয়া (২৪), একই গ্রামের মোঃ হাবুল মিয়ার ছেলে মোঃ শাহীন মিয়া (১৭)।