Thursday 1st of October 2020 07:11:26 AM
Friday 31st of July 2015 09:35:23 PM

জৈন্তাপুর বৃক্ষ মেলার উদ্বোধনে সাংসদ ইমরানের ক্ষোভ প্রকাশ

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জৈন্তাপুর বৃক্ষ মেলার উদ্বোধনে সাংসদ ইমরানের ক্ষোভ প্রকাশ

“৩দিন ব্যাপী বৃক্ষ ও ফলদ মেলার উদ্বোধন করলেন  সাংসদ ইমরান আহমদ”

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৩১জুলাই,রেজওয়ান করিম সাব্বিরঃ শুক্রবার সকাল সাড়ে ১১টায় জৈন্তাপুর ইরাদেবী মিউজিয়াম বাড়ী মাঠে জৈন্তাপুর কৃষি অধিদপ্তরের আয়োজনে ৩দিন ব্যাপী বৃক্ষ ও ফলদ মেলা ২০১৫’র উদ্বোধন করেন জাতীয় সংসদ সদস্য ইমরান আহমদ। উদ্বোধন শেষে জৈন্তাপুর উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ খালেদুর রহমানের সভাপতিত্বে ও সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক সিরাজুর ইসলাম ও বর্তমান ছাত্রলীগের সভাপতি কয়ছর আহমদের যৌথ পরিচালনায়  আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য ও ডাক ও তার, তথ্য যোগাযোগ ও প্রযুক্তি মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমদ।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন, ভাইস চেয়ারম্যান বশির উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল্লাহ, সিনিয়র সহ-সভাপতি কামাল আহমদ, জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ গোলক চন্দ্র বসাক, জৈন্তাপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুল হক, ডেপুটি কমান্ডার হাজী আনোয়ার হোসেন।

আরও উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা লায়ন এম.এ.হক, ইন্তাজ আলী, আলমগীর হোসেন, জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি ফয়েজ আহহমদ, ইমরান আহমদ মহিলা ডিগ্রী কলেজের সহযোগী অধ্যাপক শাহেদ আহমদ, মুক্তিযোদ্ধা যাদবময় বিশ্বাস, সিদ্দিকুর রহমান, আব্দুল মন্নান, নিপেন্দ্র কুমার দে, আওয়ামীলীগ নেতা এখলাছুর রহমান, আতাউর রহমান বাবুল, আব্দুল জলিল, হায়দর আলী, ফারুক আহমদ, হাসিনুল হক হুসনু, আনোয়ার হোসেন, নজরুল ইসলাম, আলতাফুর রহমান, ফরিদ আহমদ, সুমন আহমদ, মাসুদ আহমদ, জৈন্তাপুরে কর্মরত সাংবাদিক আবুল হোসেন মোঃ হানিফ, মীর শোয়েব আহমদ, শাহজাহান কবির খান, মোঃ রেজওয়ান করিম সাব্বির ও ব্যবসায়ী ও মেলায় আগত ষ্টল মালিক বৃন্দ।

প্রধান অথিতির বক্তব্য ইমরান আহমদ মেলায় আগতদের বলেন- পরিবেশের ভারসাম্য রক্ষা করতে আমাদের প্রত্যেককে একটি করে ফলজ, বনজ ও ঔষধী গাছ লাগানোর আহবান করেন। এসময় তিনি মেলা আয়োজকদের ব্যাপক ভাবে প্রচার প্রচারনা না করা এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে শিক্ষার্থীদের নিয়ে আসায় ক্ষোভ প্রকাশ করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc