Wednesday 26th of June 2019 03:33:27 AM
Tuesday 11th of June 2019 07:28:30 PM

জৈন্তাপুর পুলিশ কর্তৃক অভিনব কায়দায় আসামী গ্রেফতার

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জৈন্তাপুর পুলিশ কর্তৃক অভিনব কায়দায় আসামী গ্রেফতার

রেজওয়ান করিম সাব্বির,জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃ সিলেটের জৈন্তাপুর হতে অভিনব কায়দায় ২বৎসরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার করেছে থানা পলিশ।

পুলিশ সূত্রে জানা যায়- গতকাল ১১ জুন মঙ্গলবার দুপুর ২টায় জৈন্তাপুর উপজেলা দরবস্ত ইউনিয়নের ভাইটগ্রামের সিরাজ উদ্দিনের ছেলে বিলাল উদ্দিন(৩০) দীর্ঘ দিন হতে আইনের চোঁখ ফাঁকি দিয়ে কৌশলে পালিয়ে বেড়ায়। একাধিক বার পুলিশ বিলালকে আটক করতে পুলিশ অভিযান পরিচালনা করলে চতুর বিলাল পালিয়ে যায়। পুলিশ গোপন সংবাদে জানতে পারে সাজাপাপ্ত পলাতক আসামী বিলাল স্থানীয় ভাইটগ্রাম হাওরে মাছ ধরছে। জৈন্তাপুর মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ খান মোঃ মাইনুল জাকিরের নির্দেশে এসআই প্রদীপরায়, এএসআই রায়হান কবীর, এএসআই মনিরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিনব কায়দা অবলম্বন করে ভাইটগ্রাম হাওরে মৎস্যজীবি সেজে মাছ ধরার নামে অভিযান পরিচালনা করে বিলাল উদ্দিন(৩০) কে আটক করতে সক্ষম হয়। তার বিরুদ্ধে সিআর ১০০/১৬ মামলায় সে ১বৎসরের সাজা এবং ৫লক্ষ টাকা জরিমানা অপর সিআর ৫৭/১৮ মামলায় ১বৎসরের সাজা এবং ৪লক্ষ টাকা জরিমানা করে আদালত।

এবিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খান মোঃ মইনুল জাকির বলেন- ২বৎসরের সাজাপ্রাপ্ত আসামীকে আটক করতে একাধিক অভিযান পরিচালনা করলে চতুর বিলাল পালিয়ে যায়। তাই তাকে ধরতে পুলিশ মৎস্যজীবি সেজে ভাইটগ্রাম হাওরে অভিযান পরিচালনা করে আটক করতে সক্ষম হয়। আগামী কাল ২টি মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরন করা হবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc