Monday 25th of March 2019 10:00:23 AM
Tuesday 12th of March 2019 07:32:00 PM

জৈন্তাপুর থেকে ১৯ বোতল ফেন্সীডিল উদ্ধার

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জৈন্তাপুর থেকে ১৯ বোতল ফেন্সীডিল উদ্ধার

জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধি: জৈন্তাপুর মডেল থানা পুলিশের অভিযান ১৯বোতল ফেন্সিড্রিল উদ্ধার। আস্থানা হতে আরও ৫০টি ফেন্সিড্রিলের খালি বোতল উদ্ধার, আস্থানার গডফাদার পলাতক।
গতকাল ১২ মার্চ মঙ্গলবার দুপুর ২ টায় জৈন্তাপুর নিজপাট বাজারস্থ বীর মুক্তিযোদ্ধা ফরিদ আহমদ মার্কেটে অফিসার ইনচার্জের নির্দেশে মডেল থানার এস.আই প্রদীপ কুমার, এ.এস.আই মাহবুব, এস.আই তাজুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনার সময় উপস্থিত ছিলেন নিজপাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মঞ্জুর এলাহী স¤্রাট, ইউপি সদস্য হমায়ুন কবির খান। অভিযান চলাবস্থায় মার্কেটের একটি কক্ষ থেকে ১৯ বোতল ভারতীয় ফেন্সিড্রিল উদ্ধার করা হয়। এছাড়া মাদক আস্থানা হতে আরও ৫০টি খালি বোতল উদ্ধার করা হয়েছে। এলাকাবাসী জানান দীর্ঘ দিন হতে বীরমুক্তিযোদ্ধা মরহুম ফরিদ আহমদের ছেলে মাদক স¤্রাট শাহিন (৩৫) মার্কেটের একটি গোপন কক্ষে আস্থানা স্থাপন করে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে।

পুলিশ বিভিন্ন সময় আস্থানাটি নজরদারীতে রাখলেও গতকাল আস্তানায় অভিযান পরিচালনা করে। এসময় ১৯ বোতল ফেন্সিড্রিল এবং ৫০টি খালি বোতল উদ্ধার করে। অপরদিকে অভিযানের বিষয়টি আচঁ করেত পেরে চতুর মাদ্রক ব্যবসায়ী দ্রুত মার্কেট থেকে পালিয়ে যায়।
এবিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আনোয়ার জাহিদ জানান- অভিযান পরিচালনা করে ১৯ বোতল ফেন্সিড্রিল সহ আরও ৫০টি খালি বোতল উদ্ধার করা হয়। তবে মাদ্রক স¤্রাট শাহিন পালিয়ে যায়। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা গ্রহন করা হবে এবং থাকে গ্রেফতারে চেষ্টা চলছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc