Friday 19th of July 2019 04:19:59 PM
Sunday 16th of June 2019 06:37:26 PM

জৈন্তাপুরে কলেজ ছাত্রীর উপর স্প্রে নিক্ষেপ,আটক-১

অপরাধ জগত, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জৈন্তাপুরে কলেজ ছাত্রীর উপর স্প্রে নিক্ষেপ,আটক-১

জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃ সিলেটের জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজের ছাত্রীর উপর বখাটে ছাত্র কর্তৃক স্প্রে নিক্ষেপ, ছাত্রী অজ্ঞান, বখাটে ছাত্র আটক, আইনগত ব্যবস্থা গ্রহনের দাবী প্রতিষ্ঠানের।
১৬ জুন রবিবার সকাল ১১টায় জৈন্তাপুর উপজেলার একমাত্র কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজের ক্যাম্পাসে (ভোকেশনাল শাখার) নবম শ্রেনীর ছাত্রী ছদ্মনাম “নয়ন তারা” উপর একই শ্রেনীর বখাটে ছাত্র উপজেলার নিজপাট যশপুর গ্রামের মানিক মিয়ার ছেলে মোঃ আবু ছাইফ স্প্রে নিক্ষেপ করে।

এঘটনায় তাৎক্ষনিক ভাবে নয়নতারা অজ্ঞান হয়ে মাটিতে লুটে পড়ে। সহপাঠিরা বিষয়টি শিক্ষকদের জানালে তাকে উদ্ধার করে দ্রুত জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করে চিকিৎসার ব্যবস্থা গ্রহন করা হয়। বর্তমানে নয়নতারা জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এদিকে শিক্ষক মন্ডলীরা বখাটে ছাত্রকে আটক করে জৈন্তাপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।

অপরদিকে ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সিনিয়র এএসপি কানাইঘাট সার্কেল মোঃ আব্দুল করিম, জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খান মোঃ মাইনুল জাকির, এস.আই ইন্দ্রনীল ভট্টাচার্য।

এবিষয়ে জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজের গভার্নিং বডির সাবেক সভাপতি ফারুক আহমদ বলেন- ঘটনার পর পর আহত ছাত্রীকে উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং চিকিৎসার ব্যয়ভার কলেজ কর্তৃপক্ষ গ্রহন করেছে ও বখাটে ছাত্রকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এঘটনার নিন্ধা জানান এবং আইনের মাধ্যমে যথাযথ শাস্তি দাবী করে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ পরবর্তীতে ছাত্রের বিরুদ্ধে পদক্ষেপ গ্রহন করবে।

জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজের প্রিন্সিপাল রুহীনি রঞ্জন পাল বলেন- এঘটনায় ছাত্রকে আটক করে পুলিশের হাতে তুলে দেন। ঘটনার নিন্দা জানান এবং আহত ছাত্রীর সুচিকিৎসার ব্যবস্থা গ্রহন করেন।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খান মোঃ মাইনুল জাকির বলেন- সংবাদ পেয়েই বখাটে ছাত্রকে কলেজ ক্যাম্পাস হতে আটক করি এবং জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করে ছাত্রীর অবস্থা অবজারবেশন করছি। পরিবারের পক্ষ হতে অভিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহন করব।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc