Wednesday 30th of September 2020 11:47:31 PM
Friday 28th of August 2015 11:10:21 AM

জৈন্তাপুরে সড়ক দূর্ঘটনায় নিহত-১

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জৈন্তাপুরে সড়ক দূর্ঘটনায় নিহত-১

 আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৮আগস্ট,রেজওয়ান করিম সাব্বির: সিলেট তামাবিল মহাসড়কে জৈন্তাপুর উপজেলা চাঙ্গীল নামক স্থানে সড়ক দূর্ঘটনায় ১ব্যক্তি নিহত হয়েছেন। এদিকে ঘাতক ট্রাক আটক করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।
গতকাল ২৭ আগষ্ট বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় বাড়ী ফেরার পথে সিলেট তামাবিল মহাসড়কে জৈন্তাপুর উপজেলা চাঙ্গীল নামক স্থানে সড়ক দূর্ঘটনায় ১ব্যক্তি নিহত হয়েছেন। এলাকাবাসী ও সাথী শ্রমিক সূত্রে জানাযায়- হবিগঞ্জ থেকে তারা ইট নিয়ে জাফলং আসে। ইট ফেলে গাড়ী করে বাড়ী ফিরেছে। চাঙ্গীল এলাকায় এসে গাড়ীর ড্রাইভার মেরামত কাজের জন্য গ্যারেজে প্রবেশ করে।

এসময় বাড়ী ফেরত শ্রমিক হবিগঞ্জ জেলার মিরপুর বাহুবল উপজেলার রাঘুবাসা গ্রামের আবু মিয়ার ছেলে আলাই মিয়া(৩০), শিমলা গ্রামের মৃত নূর বক্স মিয়ার ছেলে আব্দুল খালিক(২৮), শিমলা গ্রামের আব্দুল জহি’র ছেলে মোঃ জালাল মিয়া(৩০), শ্রীমঙ্গল জানাউরা গ্রামের রজক মিয়া ছেলে মোঃ মানিক(৪০) গাড়ী থেকে নেমে পড়েন। তারা বাড়ী ফেরার জন্য সিলেট মূখি পাথর বোঝাই ট্রাক নং ঢাকা-মেট্রো-ট ১৬-৯৩১৭ কে সিগন্যাল দেয়। গাড়ী থামার আগেই আলাই মিয়া(৩০) গাড়ীতে উঠতে চেষ্টা করে। হাত পিছলে সে চাকার নিচে পড়ে গেলেই ঘটনাস্থলে চাকায় পিষ্ট হয়ে মারা যায়।

এঘটনায় তৎক্ষনিক ভাবে এলাকাবাসী সিলেট তামাবিল মহাসড়ক অবরোধ করে রাখে। পরে জৈন্তাপুর মডেল থানার সেকেন্ড-ইন-কমান্ড এস.আই ময়নুল ইসলাম ঘটনাস্থলে পৌছে লাশের সুরত হাল রিপোর্ট তৈরী করে লাশ সরিয়ে নিয়ে যান চলাচল স্বাভাবিক করেন।
এবিষয়ে এস.আই ময়নুল ইসলাম বলেন- এটি একটি দূর্ঘটনা। রাস্তা খারপ জনিত কারনে গাড়ী সাইট করার আগে সে উঠতে চেষ্টা করে হাত পিছলে চাকার নিচে পড়ে গেলে সে মারাযায়। আমরা তার লাশ উদ্ধার করে যান চলাচল স্বাভাবিক করি। এদিকে হাইওয়ে পুলিশের মাধ্যমে লাশ ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করছেন বলে জানান। এদিকে ঘাতক ট্রাক গাড়ী আটক রাখা হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc