Tuesday 23rd of July 2019 04:58:10 PM
Tuesday 23rd of April 2019 08:07:51 PM

জৈন্তাপুরে সাবেক স্বামীর বাড়ীতে গৃহবধুর আত্মহত্যা

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জৈন্তাপুরে সাবেক স্বামীর বাড়ীতে গৃহবধুর আত্মহত্যা

রেজওয়ান করিম সাব্বির,জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃ সিলেটের জৈন্তাপুরে এক গৃহ বধু ভোর রাতে সাবেক স্বামীর বাড়ীতে এসে আত্মহত্যা করেছেন।
২৩ এপ্রিল মঙ্গলবার সিলেটের জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউনিয়নের কালিঞ্জীবাড়ী গ্রামের এ ঘটনা ঘটে। এলাকাবাসী সূত্রে জানাযায়- সকালে ঘুম থেকে উঠে বাড়ীর লোকজন দেখতে পায় কালিঞ্জী গ্রামের প্রবাসী জসিম উদ্দিনের সাবেক স্ত্রী ইসামিন বেগম(৩২) বাড়ীর বারান্ধায় পিলারের সাথে নিজের পরনের শাড়ী পেছিয়ে আত্মহত্যা করে।

স্থানীয় এলাকাবাসী আরও জানায় ইয়াসমীন ২সন্তান রেখে স্বামীর বাড়ী হতে অন্য লোকের হাত ধরে স্বামীর বাড়ী ত্যাগ করে। ২য় স্বামীর বাড়ী থেকে আবার নিজাপত্রালয়ে চলে যায়। সর্বশেষ আরেকটি বিয়ে করে স্বামীর ঘর সংসার করে আসছে।

গত ২২ এপ্রিল হঠাত করে পূর্বের স্বামীর বাড়ীতে আসে। এসময় বাড়ীর লোকজন থাকে চলে যেতে বলেন। এমতাবস্থা সে স্থানীয় এক আত্মীয়র বাড়ীতে আশ্রয়নিয়ে রাত্রীযাপন করে। ফজরের পর আত্মীয়র বাড়ী হতে গোপনে বেরিয়ে গিয়ে সাবেক স্বামী প্রবাসী জসিম উদ্দিনের বাড়ীর বারান্ধায় পরনের শাড়ী পেছিয়ে আত্মহত্যা করে।

এলাকাবাসী মনে করেন ইয়াসমীন মানসিক ভাবে অসুস্ত হয়ে এরকম ঘটনা ঘটিয়েছে। স্থানীয় এলাকাবাসী বিষয়টি জৈন্তাপুর মডেল থানাকে জানালে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে অধিকত্বর তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খান মোঃ মাইনুল জাকির বলেন- ঘটনাটি দেখে প্রাথমিক ভাবে আত্মহত্যা করছে মর্মে বুঝা যাচ্ছে। অধিকত্বর তদন্তের জন্য লাশের সুরতহাল রির্পোট তৈরী করে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc