জৈন্তাপুরে সড়ক দূর্ঘটনায় ১ জন আহতঃসড়ক অবরোধ

0
36
জৈন্তাপুরে সড়ক দূর্ঘটনায় ১ জন আহতঃসড়ক অবরোধ
জৈন্তাপুরে সড়ক দূর্ঘটনায় সড়ক অবরোধ

রেজওয়ান করিম সাব্বির, জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃ সিলেট-তামাবিল মহাসড়কের আদর্শগ্রামে এলাকায় সড়ক দূর্ঘটনায় এক মহিলা গুরুত্বর আহত। এঘটনাকে কেন্দ্র করে সিলেট তামাবিল মহা সড়ক অবরোধ।

এলাকাবাসী মাসুক মিয়া, বদরুল ইসলাম, হাসন আলীসহ একাধিক ব্যক্তিরা জানান, ১১ জানুয়ারী মঙ্গলবার বিকাল অনুমান ২টার সময় শ্রীপুর চা-বাগান এলাকা হতে জৈন্তাপুর ইউনিয়নের গুচ্ছ গ্রামের দিনমজুর আব্দুল মান্নানের স্ত্রী নিলুফা বেগম(৩৫) জ্বালানী কাঠ সংগ্রহ করে বাড়ী নিয়ে যাওয়ার পথে সিলেট তামাবিল মহাসড়ক পারাপার হওয়ার পথে দ্রুতগামী একটি ড্রাম ট্রাক চাপা দিয়ে রাস্তার পাশে ফেলে যায়। স্থানীয় জনসাধারণ ঘটনা দেখতে পেয়ে দ্রুত নিলুফা বেগমকে উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। তার অবস্থা বেগতিক দেখে কতব্যরত চিকিৎসক সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে এবং ট্রাক আটকের দাবীতে ও নিলুফার সুচিকিৎসার দাবীতে সিলেট তামাবিল মহাসড়ক বিকাল ৩টা হতে অবরোধ করে রাখে। অবরোধের কারনে রাস্তা দুপাশে শত শত বাস ট্রাক যাত্রীবাহী পরিবহন আটক পড়ে আছে।

এদিকে সড়ক অবরোধের খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানা পুলিশ, ইউপি চেয়ারম্যান ও এলাকার গন্যমান্যরা পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার চেষ্টা চালাচ্ছেন।

সংবাদ লেখা পর্যন্ত জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম দস্তগীর আহমদ বলেন, দূর্ঘটনার সংবাদের পর পর এলাকাবাসী সড়ক অবরোধ করে। সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। স্থানীয় গন্যমান্যদের সহাযোগিতায় এলাকাবাসীকে শান্ত করে সড়ক অবরোধ প্রত্যাহারে চেষ্টা করছি। আশারাখি দ্রুত সময়ের মধ্যে রাস্তা অবরোধ খুলে দেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here