Sunday 18th of August 2019 10:11:13 PM
Tuesday 9th of April 2019 12:44:47 AM

জৈন্তাপুরে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলায় মামলা,আটক-২

অপরাধ জগত, গল্প ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জৈন্তাপুরে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলায় মামলা,আটক-২

রেজওয়ান করিম সাব্বির, জৈন্তাপুর সিলেট প্রতিনিধিঃ জমি সংক্রান্ত বিরুদের জের ধরে প্রতিপক্ষের হামলায় মুক্তিযোদ্ধা সহ আহত ৩, হামলার ঘটনায় মামলা দায়ের, আটক-২।
এজাহার ও পুলিশ সূত্রে জানা যায় জমি জমা নিয়ে মুক্তিযোদ্ধা পরিবারের সাথে দীর্ঘ দিন হতে প্রতিপক্ষের বিরুদ চলে আসছে। এনিয়ে শালিস বৈঠক বিষয়টি সমাধান করা হয়েছে। ৪শতক জায়গার বিরুধ নিয়ে শালিশ বৈঠক চলছে। ৬ এপ্রিল দুপুর ১টায় মুক্তিযোদ্ধা পরিবার মাটি খননের জন্য নিজ পুকুরের পানি সেচ করতে গেলে প্রতিপক্ষের লোকজন তাদের উপর হামলা চালায়।

হামলা কারীরা হলেন জৈন্তাপুর উপজেলার পূর্ব গর্দ্দনা গ্রামের মৃত উসমান আলীর ছেলে আব্দুর রব(৬০), আব্দুল ওয়াহিদ(৪২), আব্দুল মতিন(৫৫) আরমান আলীর ছেলে আসাব আলী(৩৫), মৃত নিছার আলীর ছেলে নজির আহমদ(২২), সোয়াব আলী(২৫) আব্দুল মতিনের ছেলে ইসলাম উদ্দিন(৩০), মৃত আব্দুল জলিলের ছেলে আজিজুল হক(৪২) পূর্ব পরিকল্পিত ভাবে তাদের উপর হামলা করে। হামলায় আহত হন বীরমুক্তিযোদ্ধা মুজিবুর রহমান(৬৫), তাহার ছেলে লুৎফুর রহমান(৩৫) এবং জসিম উদ্দিন(৩০) আহত হন।

তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে প্রতিপক্ষের কবল হতে আহতদের উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি প্রেরন করে। হামলার ঘটনায় বীরমুক্তিযোদ্ধা মুজিবুর রহমানের ছেলে জসিম উদ্দিন বাদী উল্লেখিত ব্যক্তিদের বিরুদ্ধে জৈন্তাপুর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করে। পুলিশ অভিযোগটি তদন্তপূর্বক মামলা হিসাবে গ্রহন করে (মামলা নং-৪৬)। মামলা দায়ের পর পুলিশ অভিযান চালিয়ে পূর্ব গদ্দনা গ্রামের মৃত উসমান আলীর ছেলে আব্দুল ওয়হিদ(৪২) এবং মৃত আব্দুল জলিলের ছেলে আজিজুল হক(৪২) কে আটক করে।
এবিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খান মোঃ মাইনুল জাকির বলেন- অভিযোগ পাওয়ার পর তদন্ত পূর্বক মামলা গ্রহন করি। মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলার ঘটনায় এজাহার নামীয় ২আসামী গ্রেফতার করা হয়েছে এবং বাকী আসামীদের আটকের জন্য আমাদের অভিযান অব্যাহত আছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc