Friday 20th of September 2019 04:35:32 PM
Thursday 1st of August 2019 03:28:48 PM

জৈন্তাপুরে মাদক বিরোধী সচেতনতা মূলক আলোচনা সভা

উন্নয়ন ভাবনা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জৈন্তাপুরে মাদক বিরোধী সচেতনতা মূলক আলোচনা সভা

রেজওয়ান করিম সাব্বির, জৈন্তাপুর সিলেট প্রতিনিধিঃ সিলেটের জৈন্তাপুর উপজেলাকে মাদক নির্মূল করতে জৈন্তাপুর মাদক বিরোধী সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়।
৩১ জুলাই বুধবার সকাল ১১টায় জৈন্তাপুর উপজেলা পরিষদ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর সিলেটের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলামের পরিচালনায় ভারপ্রাপ্ত সহকারি কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈমের সভাপতিত্বে সচেতনতা মূলক আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ। প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর সিলেটের উপ-পরিচালক মলয় ভূষণ চক্রবর্তী।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর সিলেটের পরিদর্শক মোঃ কবিরুল হাসান, জৈন্তাপুর উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন, ভারপ্রাপ্ত নিজপাট ইউপি চেয়ারম্যান মোঃ ইয়াহিয়া, কলেজ ছাত্রী সীমা, পূর্নিমা। এছাড়া আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা যুবলীগের সদস্য শামীম আহমদ, এবাদুর রহমান, সুমন আহমদ, ইউপি সদস্য বৃন্দ, মহিলা সদস্য বৃন্দ, নিজপাট ইউনিয়নের বিভিন্ন গ্রাম হতে আগত প্রায় ২শতাধিক যুবক যুবতীরা আলোচনা সভায় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্য কামাল আহমদ “আমাদের অঙ্গীকার মাদক মুক্ত পরিবার ও খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল” এই প্রতিপাদ্য বিষয়কে বাস্তবে রুপ দিতে আমরা প্রথমে জৈন্তাপুর উপজেলা সদর এলাকাকে মাদক মুক্ত করতে বিভিন্ন কর্মসূচী হাতে নিয়েছি। জৈন্তাপুর সদর এলাকার কোথায় কোথায় মাদকের ছড়াছড়ি ইতোমধ্যে তা চিহ্নিত করা হয়েছে।

এছাড়া উপজেলা সদরে মাদকের বিক্রয় কেন্দ্রটি অন্যত্র সরানো কিংবা লাইসেন্সটি বাতিলের জন্য জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরকে অনুরোধ করা হয়েছে। সচেতনতামূলক আলোচনা সভার মাধ্যমে সদর এলাকার সকলের নিকট এই বার্তাটি পৌছে দিতে চাই। মাদকের সাথে যারা জড়িত রয়েছেন আমরা আশাবাদি আপনার মাদক ছেড়ে দিবেন। তিনি আরও বলেন- আমরা শুরুতেই মাদক আসক্তদের নিয়ে মদক ছেড়ে দিয়ে সুন্দর সমাজ গঠেনের আহবান জানাচ্ছি। তাতে কাজ না হলে মাদকাসক্ত ব্যক্তিকে চিকিৎসা ব্যবস্থা গ্রহন করা, তারপর যদি কাজ না হলে আইনগত ব্যবস্থা গ্রহন করব। মাদক নিমূলের জন্য ইতোমধ্যে যুবক যুবতীসহ সমাজের সচেতন নাগরিকদের নিয়ে কমিটি গঠন করা হচ্ছে। অচিরেই মাদক নির্মূল কমিটি মাঠে নামবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc