Thursday 17th of August 2017 09:26:54 PM
Saturday 29th of July 2017 03:45:49 PM

জৈন্তাপুরে মাঠের গ্যালারী রক্ষায় প্রশাসনের কাছে অভিযোগ


খেলাধুলা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জৈন্তাপুরে মাঠের গ্যালারী রক্ষায় প্রশাসনের কাছে অভিযোগ

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২৯জুলাই,জৈন্তাপুর প্রতিনিধিঃ সিলেটের জৈন্তাপুর উপজেলা দিগারাইল ডৌডিক এলাকার খেলার মাঠ সংলগ্ন পানি উন্নয়ন বেড়ী বাঁধের জায়গা অবৈধ দখল বন্দের জন্য উপজেলা প্রশাসনের কাছে লিখিত অভিযোগ করেছে এলাকাবাসী।

সিলেটের জৈন্তাপুর উপজেলার ডৌডিক মৌজার জে.এল ৩৫নং স্থিত সাবেক ১৭৪, ১৭৫ বর্তমান ২১০ নং দাগের ভূমি পানি উন্নয়ন বোর্ড ও জেলা প্রশাসক মহোদয়ের নিয়ন্ত্রনাধীন খাঁস ভুমি হয়। ভূমি সংলগ্ন পাকা রাস্তা পূর্ব পাশ্বে একটি পুরাতন খেলার মাঠ রহিয়াছে। এলাকার সকল তরুন যুব ও ছাত্র সমাজ এই মাঠে খেলাধুলা সহ শরীরচর্চা করে আসছে।

অতি সম্প্রতি স্বার্থনেষী একটি কুচক্রি মহল খেলার মাঠের গ্যালারী হিসেবে ব্যবহৃত পানি উন্নয়ন বোর্ড এর ওয়াপদা বাঁধের মধ্যে স্থাপনা তৈরী শুরু করে আমরা খেলার মাঠের সৌন্দর্য্য রক্ষা এবং গ্যালারী হিসেবে ব্যবহৃত জায়গাটি রক্ষার নিমিত্তে তাদেরকে বাঁধা দিয়ে আসি। কিন্তু চক্রটি জায়গা দখলে লিপ্ত রয়েছে। ফলে খোলা দেখার জন্য দর্শক বসার জায়গা আরে থাকবে না সেই সাথ মাঠের সৌন্দর্য্য বিল্পপ্ত হবে।

এদিকে মাঠটি ব্যবহার করে দিগারাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরও খেলাধুলা করে আসছে। দিগারাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা এই মঠে নিয়মিত অনুশিলন করে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট-২০১৭ জৈন্তাপুর উপজেলার ৭২টি বিদ্যালয়কে পিছনে ফেলে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়নশীপ হয়েছে। জেলা ও বিভাগ পর্যায়ে খেলায় অংশ গ্রহনের জন্য নিয়মিত অনুশিলন এই মঠে করতে হবে।

ডৌডিক, দিগারাইল এলাকার খেলার মাঠ ও তার সংলগ্ন পানি উন্নয়ন বোর্ডের জায়গা হতে দখলদারদের অবৈধ তৎপরতা বন্দের জন্য এবং গ্যালারী হিসাবে ব্যবহৃত জায়গাটি উন্মক্ত রাখার জন্য গত ২৩ জুলাই উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত আবেদন করেছে এলাকাবাসী। অবৈধ দখলদারদের উচ্ছেদের বিষয়ে প্রশাসন প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবী জানান।
এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সুহেল মাহমুদ জানান- এলাকাবাসী আমার নিকট একটি লিখিত আবেদন দাখিল করেছে, আমি সরেজমিন তদন্ত স্বাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করব।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com