Wednesday 30th of September 2020 02:53:38 AM
Thursday 30th of July 2015 08:14:45 PM

জৈন্তাপুরে মডেল থানা পুলিশের অপেন হাউজ ডে অনুষ্ঠিত

আইন-আদালত, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জৈন্তাপুরে মডেল থানা পুলিশের অপেন হাউজ ডে অনুষ্ঠিত

“জৈন্তাপুরে পুলিশের উদ্দ্যোগে “জনতাই পুলিশ, পুলিশই জনতা” স্লোগানে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত”

 আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৩০জুলাই, রেজওয়ান করিম সাব্বির:জৈন্তাপুর মডেল থানা পুলিশের আয়োজনে গতকাল ৩০ জুলাই বৃহস্পতিবার দুপুর ১২টায় জৈন্তাপুর থানা মাঠে অপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়। এস আই ময়নূল ইসলামের পরিচালনায় অফিসার ইনচার্জ গোলক চন্দ্র বসাকের সভাপতিত্বে প্রধান অথিতি হিসাবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার নয়মুল হাসান।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার ধীরেন মহাপাত্র, জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল্লাহ। এসময় উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার হাজী আনোয়ার হোসেন, ইউপি চেয়ারম্যান ইনন্তাজ আলী, আলমগীর হোসেন, লায়ন এম,এ,হক, আওয়ামীলীগ নেতা এখলাছুর রহমান, আতাউর রহমান বাবুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি কয়ছর আহমদ, জৈন্তাপুরে কর্মরত সাংবাদিক, ব্যবসায়ী ও সাধারণ জনগন। অপেন হাউজ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ গোলাক চন্দ্র বসাক বলেন- সীমিত সম্পদের মধ্যে তিনি উপজেলায় পুলিশি সেবা নিশ্চিত করছেন।

এ সেবা দিতে গিয়ে অনেক ও ভূল ক্রুটি হয়তা ঘটেছে তা সংশোধনের জন্য সভা। তাই সর্বস্থরের জনসাধারনকে উন্মুক্ত ভাবে প্রধান অতিথির কাছে তাদের ভূল ক্রুটি গুলো তুলে ধরার আহবান জানান।

প্রধান অতিথির কাছে আইন শৃংখলার বিভিন্ন দিক তুলে ধরা হয়। বিশেষ করে ওসি গোলক চন্দ্র বসাক জৈন্তাপুর থানায় যোগদানের পর ২-১টি জন বিচ্ছিন্ন ঘটনা বাঁধে উপজেলার আইন শৃংখলার ব্যাপক উন্নতি হয়েছে মমে জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, সাধারণ জনতার জানায়।

প্রধান অতিথির বক্তব্য নয়মুল হাসান বিভিন্ন প্রশ্নের উত্তরদেন এবং পুলিশের ক্রুটি বিচ্ছুতি গুলো উত্তরনে মডেল থানা হিসাবে তিনি আরও উন্নত সেবা নিশ্চিত করার আহবান ব্যক্ত করেন। চোরাচালান, মদ, জুয়া, এবং ভারতীয় মরন খেলা তীর বন্ধ করতে তিনি অভিযান অভ্যাহত রাখার জন্য অফিসার ইনচার্জকে নির্দেশ দেন।

এছাড়া নিরিহ ব্যক্তিরা অযতা হয়রানীর শিকার না হয় সে বিষয়টি তারা গুরুত্বের সাথে দেখার আশ্বাসদেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc