Thursday 12th of December 2019 04:24:05 PM
Sunday 1st of December 2019 02:05:39 AM

জৈন্তাপুরে বিভিন্ন প্রকল্পের উদ্বোধন করলেন মন্ত্রী ইমরান

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জৈন্তাপুরে বিভিন্ন প্রকল্পের উদ্বোধন করলেন মন্ত্রী ইমরান

রেজওয়ান করিম সাব্বির,জৈন্তাপুর সিলেট প্রতিনিধি: সিলেটের জৈন্তাপুর উপজেলায় বিভিন্ন উন্নয়ন মূলক প্রকল্পের উদ্বোধন করলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ২৩২ সিলেট ৪ আসনের সংসদ ইমরান আহমদ।
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর হতে উপজেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে গুলোতে আধুনিক শিক্ষার মান বৃদ্ধির লক্ষ্যে নতুন নতুন ভবন তৈরি করে যাচ্ছে। তাছাড়া যে সকল শিক্ষা প্রতিষ্ঠানে এখনও ভবন তৈরি হয়নি সে সকল প্রতিষ্ঠানে অগ্রাধিকার ভিত্তিতে ভবন তৈরির পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। সেই সাথে লেখা-পড়ার মান উন্নয়নের জন্য শিক্ষকের সংখ্যা দিগুণ করা হয়েছে। গ্রামীন রাস্তা গুলো পাকা করনের মাধ্যমে গ্রামের লোকজন মহাসড়কের সাথে যোগাযোগ ব্যবস্থা উন্নতি করনের লক্ষ্যে প্রতিটি উপজেলার কাঁচা রাস্তা গুলো পাকা করার পরিকল্পনা গ্রহণ করা হয়।
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি গতকাল ৩০ নভেম্বর জৈন্তাপুর উপজেলার তিনটি শিক্ষা প্রতিষ্ঠানের নব নির্মিত ভবনের উদ্বোধন করেন। সকাল ১০ টায় রাংপানি ক্যাপ্টেন রশিদ উচ্চ বিদ্যালয় স্কুল এন্ড কলেজের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও সারীঘাট ইন্দারজু রাস্তার পাকাকরনের ভিত্তি প্রস্তর স্থাপন মাধ্যমে কাজের উদ্বোধন করেন।

এসকল অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল আহমদ, উপজেলা নির্বাহী অফিসার মৌরীন করিম, উত্তর সিলেট কানাইঘাট সার্কেলের সিনিয়র এএসপি আব্দুল করিম, জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক, ১৭ পরগনা সালিশ সমন্বয় কমিটির সভাপতি আবু জাফর আবুল মওলা চৌধুরী, গোয়াইনঘাট ডিগ্রী কলেজের প্রিন্সিপাল ফয়জলুল হক, ইমরান আহমদ মহিলা ডিগ্রী কলেজের প্রিন্সিপাল এনামুল হক সরদার, তৈয়ব আলী ডিগ্রী কলেজের প্রিন্সিপাল মুফিজুর রহমান চৌধুরী, জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি শাহেদ আহমদ, জৈন্তাপুর ইউপি চেয়ারম্যান এখলাছুর রহমান, ক্যাপ্টেন রশিদ স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক বিজন কুমার বিশ্বাস প্রমুখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc