Thursday 19th of October 2017 08:44:46 PM
Saturday 12th of August 2017 08:39:57 PM

জৈন্তাপুরে বিপদ সীমার ৮০সেঃমিঃ উপর দিয়ে পানি প্রবাহিত


বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জৈন্তাপুরে বিপদ সীমার ৮০সেঃমিঃ উপর দিয়ে পানি প্রবাহিত

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১২আগস্ট,রেজওয়ান করিম সাব্বির, জৈন্তাপুর প্রতিনিধিঃ উত্তর সিলেটের জৈন্তাপুরে প্রবল বর্ষণ ও পাহাড়ী ঢলে নিম্নাঞ্চল প্লাবিত হয়েছে। বসতঘর সহ উপজেলা সদরের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে অনেক গ্রামে। টানা কয়েক দিনের অতিবর্ষণ ও পহাড়ী ঢলে সৃষ্ট বন্যায় জৈন্তাপুরের নিম্নাঞ্চল প্লাবিত হয়ে অনেক মানূষ পানিবন্দি হয়ে পড়েছে। প্রবল বৃষ্টিপাতে ও পাহাড়ী ঢলে’র কারনে বিভিন্ন এলাকায় পানি বন্দি হয়ে জন দুর্ভোগ বাড়ছে।
এদিকে গত ৪দিনের অতি বৃষ্টি এবং পাহাড়ী ফলে সৃষ্ট বন্যায় জৈন্তাপুর উপজেলার বিরাইমারা, ১নংলক্ষিপুর,২ নং লক্ষীপুর,চাতলারপাড়,বাওনহাওর,গড়েরপাড়,খারুবিল,মোয়াখাই, মুক্তাপুর, লামনীগ্রাম,তিলকইপাড়া,কাটাখাল,ঘিলারতৈল,গোয়াবাড়ী,হর্নি,বাইরাখেল,নায়াখেল,আগফৌদ,কাঞ্জর, হাজারী সেনগ্রাম,নয়াগাতি,বারগাতি,এছাড়া ফতেপুর,চিকনাগুল ও চারিকাটা ইউনিয়নের নিমাঞ্চল প্লাবিত হয়েছে।

কয়েক দিনের টানা বর্ষনের ফলে কর্মজীবি মানুষ কর্মহীন হয়ে পড়ার কারনে না খেয়ে কোন রকমে বেচে আছে। রাতভর টানা বৃষ্টির ফলে এবং পাহাড়ী ঢলের পানিতে জৈন্তাপুর উপজেলার  বিপদ সীমার .৮০ সেন্টিমিটার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে।

অপরদিকে পানী বন্দি এলাকায় প্রশাসন কিংবা জনপ্রতিনিধিদের পানি বন্দি এলাকায় পরিদর্শন করতে কিংবা পানি বন্দিদের কাছে ছুটে যেতে দেখা যায়নি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com