Thursday 29th of October 2020 10:24:03 AM
Monday 11th of May 2015 11:08:16 PM

জৈন্তাপুরে বখাটে কর্তৃক হামলার ঘটনায় শিক্ষিকা সহ ২০শিশু আহত

অপরাধ জগত, বিশেষ খবর, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জৈন্তাপুরে বখাটে কর্তৃক হামলার ঘটনায় শিক্ষিকা সহ ২০শিশু আহত

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১১মে,রেজওয়ান করিম সাব্বিরঃ সিলেটের জৈন্তাপুর উপজেলায় বখাটে কর্তৃক হামলার ঘটনায় শিক্ষিকা সহ ২০শিশু শিক্ষার্থী আহত হয়েছে। এঘটনায় শিক্ষিকা বাদী হয়ে বখাটেদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানাযায়- উপজেলার কালিঞ্জি গ্রামে তৃনমূল ও শিক্ষা বঞ্চিত শিশুদেরকে শিক্ষার আওতায় নিয়ে আসার লক্ষে এবং সরকারের ঘোষিত নিরক্ষরতা দূর করতে বেসরকারী এনজিও সংস্থা আরডিআরএস বাংলাদেশে তাদের শিখন স্কুলের মাধ্যমে শিক্ষা কার্যক্রম চালিয়ে আসছে। গতকাল সকাল সাড়ে ১০টায় উপজেলার হর্নি গ্রামের কিছু বখাটে যুবক বিদ্যালয়ে প্রবেশ করে শিক্ষিকাকে মারধর করে। শিক্ষিকাকে মারধর করতে দেখে শিশুরা এগিয়ে গেলে শিশুশিক্ষার্থীদের উপর হামলা চালায় বখাটেরা। এঘটনায় কালিঞ্জিবাড়ী শিখন স্কুলের শিক্ষিকা মিনারা বেগম(৩৫) বাদী হয়ে উপজেলার হর্নি গ্রামের মোবারক আলীর ছেলে আব্দুল হান্নান(৪৫), জমির উদ্দিন(২৫) জসিম উদ্দিন(২২), মুছব্বির আলীর ছেলে শামীম আহমদ(২৫), সঙ্গু মিয়ার ছেলে বক্কর(২৬), মাসুক আহমদের ছেলে রিমাল(২০) হামলা করে। এঘটনায় শিক্ষিকা মিনারা বেগম(৩৫), ১ম শ্রেনীর শিক্ষার্থী জলিফা বেগম(১০), খাদিজা বেগম(১৪), সোহানা বেগম(১২), ফাবিয়া বেগম(৯), নাঈমুর রহমান(৬), জহিরুল ইসলাম(৭), মৌসুমি(১০), মাসুমা বেগমে(৮) সহ প্রায় ২০জন শিক্ষার্থী।

এব্যপারে শিক্ষিকা মিনারা বেগম জানানা- কয়েক দিন থেকে হর্নি গ্রামের বখাটেরা আমার মেয়েকে উত্তাক্ত করে আসছে। আমি মুরব্বিদের মাধ্যমে তাদের পরিবারে বিচার প্রার্থী হইলে তারা আমার উপর হামলা চালায়। আমি কর্তৃপক্ষকে বিষয়টি জানিয়েছি। কর্তৃপক্ষের পরামর্শে থানায় লিখিত এজাহার দাখিল করি।

এবিষয়ে আরডিআরএস টির্চার ট্রেইনার উসমান আলী জানান- ঘটনার সংবাদ পেয়ে আহত শিক্ষার্থীদের উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ী প্রেরন করেছি এবং ঘটনায় শিক্ষিকাবাদী হয়ে জৈন্তাপুর মডেল থানার অভিযোগ দায়ের করেছে।

এবিষয়ে নিজপাট ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ইন্তাজ আলী বলেন- ঘটনার বিষয় শিক্ষিকা আমাকে জানিয়েছে। এরকম ঘটনা লজ্জাজনক। আমি এঘটনার সুষ্ট তদন্দপূর্বক প্রকৃত দোষীদের বিরুদ্ধে শাস্তি মূলক ব্যবস্থা গ্রহনের দাবী জানাই।

এবিষয়ে স্কুল কমিটির সভাপতি ফরিদ আহমদ ও ইউপি সদস্যা খালেদা বেগম এঘটনার নিন্দা জানিয়ে দোষীদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহনের দাবী জানান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc