Sunday 23rd of September 2018 09:06:23 PM
Monday 3rd of September 2018 01:12:32 AM

জৈন্তাপুরে পুলিশের বিশেষ অভিযানে অস্ত্র উদ্ধার ও আটক-৪

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জৈন্তাপুরে পুলিশের বিশেষ অভিযানে অস্ত্র উদ্ধার ও আটক-৪

রেজওয়ান করিম সাব্বির, জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃ সিলেটের জৈন্তাপুরে পুলিশের বিশেষ অভিযানে হত্যা মামলা, ওয়ারেন্টভূক্ত এবং হত্যা মামলার আসামী সহ ৪জন আটক, পরিত্যাক্ত অবস্থায় একটি এলজি ওয়ান শুটার পাইপগান উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়- জৈন্তাপুর মডেল থানা উপজেলা জুড়ে বিশেষ অভিযান শুরু করে। ১লা সেপ্টেম্বর দিবাগত রাত উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ওয়ারেন্ট ভুক্ত দরবস্ত ইউনিয়নের উত্তর কাঞ্জর গ্রামের মৃত হাজী আমির আলীর ছেলে কুতুব উদ্দিন(৪৫), একই গ্রামের মৃত মছদ আলীর ছেলে তৈয়ব আলী(৪২) কে আটক করে।

উপজেলার চিকনাগুল ইউনিয়নে অভিযান চালিয়ে হত্যা মামলার এজাহার ভূক্ত আসামী পশ্চিম ঠাকুরের মাঠি গ্রামের মোঃ নোয়াব আলীর ছেলে নূরুল ইসলাম পচাই(৩৫) এবং তার স্ত্রী শামীমা বেগম(৩০) কে আটক করে। অপরদিকে অফিসার ইনচার্জ খান মোঃ মাঈনুল জাকির এর নির্দেশে জৈন্তাপুর মডেল থানার এস আই আজিজুল ও এস আই হাবিবুল্লাহর নেতৃত্বে উপজেলার দরবস্ত ইউনিয়নের করগ্রামের বাহারুল আলম বাহার চেয়ারম্যানের বাড়ীর পশ্চিম পার্শ্বে এবং বীরমুক্তিযোদ্ধা সামসুল ইসলামের ধানক্ষেতের দক্ষিণ কোন এবং রাস্তার পাশ্ব হতে পেপার ও পলিথিন মোড়ানো অবস্থায় একটি এলজি ওয়ান শুটার পাইপগান পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করা হয়।

এবিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খান মোঃ মঈনুল জাকির বলেন- বিশেষ অভিযানের অংশ হিসাবে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হচ্ছে। প্রথম দিনের অভিযানে ১টি এলজি ওয়ান শুটার পাইপগান, ওয়ারেন্টভূক্ত এবং হত্যা মামলার এজাহারভূক্ত ৪জন আসামী গ্রেফতার করা হয়েছে। আমাদের চলমান ও নিয়মিত অভিযান অব্যহত থাকবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc