Monday 26th of October 2020 10:56:18 AM
Tuesday 9th of June 2015 03:45:54 PM

জৈন্তাপুরে ট্রাক-বিজিবি গাড়ীর মূখোমুখি সংঘর্ষ আহত-১০

বিশেষ খবর, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জৈন্তাপুরে ট্রাক-বিজিবি গাড়ীর মূখোমুখি সংঘর্ষ আহত-১০

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৯জুন,রেজওয়ান করিম সাব্বিরঃ সিলেট-তামাবিল মহহাসড়কে ট্রাক ও বিজিবির পিকআপ গাড়ীর মূখোমুখি সংঘর্ষে ১০জন আহত হয়েছেন। এদের মধ্যে গুরুত্বর ৪বিজিবি সদস্যকে সিএমএস হাসপাতাল পাঠানের হয়েছে।

সোমবার দুপুর ১২টায় সিলেট-তামাবিল মহাসড়কের ৪নং বাংলা বাজার থেকে যাওয়া জাফলং গামী ট্রাকের সাথে তামাবিল থেকে ছেড়ে আসা দ্রুতগামী ট্রাক(অন-টেষ্ট) এর সাথে বিজিবির পিকআপ গাড়ী (সিলেট-ঠ-১১-০০৪২) এর শ্রীপুর এলাকায় মূখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনায় বিজিবির ১০ সদস্য আহত হয়েছেন। আহতরা হলেন সিপাহী পঙ্কজ(২১) আইডি নং৮৬১৭২, জসিমুল ইসলাম(৩০) আইডি নং৭০৬৬৩, ল্যান্স নায়েক শরিফুল ইসলাম(৩০) আইডি নং-৭২২৪৪, আরিফ উদ্দিন(২৫) আইডি নং-৮০৩৮৮, সুবেদার শাহআলম আইডি নং- ৬৫২৮, হাবিলদার মাকসুদ আইডি নং-৪৯২৩৬, নায়েক সুবেদার এনামুল আইডি নং৫৯৭১৫,সিপাহি সিগন্যাল আতিয়ার আইডি নং-৭০১৩৭, নায়েক সুবেদার ফুরকান আইডি নং-৬৫০৫, হাবিলদার সিগন্যাল মোতালেব আইডি নং-৩৮১৫৮। এদের মধ্যে গুরুত্বর আহত পঙ্কজ(২১) জসিমুল ইসলাম(৩০) ল্যান্স নায়েক শরিফুল ইসলাম(৩০) আরিফ উদ্দিন(২৫) কে উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন বিজিবি সহ এলাকাবাসী।

আহতদের মধ্যে ৪ জনের অবস্থা বেগতিক দেখে তাদেরকে গুরুত্বর আহতবস্থায় জালালাবাদ ক্যান্টনমেন্ট (সিএমএস) হাসপাতাল প্রেরণ করা হয়েছে। এদিকে ঘটনার সংবাদ পেয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ গোলক চন্দ্র বসাক ও হাইওয়ে পুলিশের এস.আই রুহল আমিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এব্যাপারে শ্রীপুর ৫বিজিবির কোম্পানী কমান্ডার আব্দুর রশিদ জানান- ঘটনার সংবাদ তাৎক্ষণিক ভাবে অহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরন করা হয়েছে। এছাড়া বিষয়টি উর্দ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। তিনি ঘটনাস্থল পরিদর্শন করবেন বলে জানান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc