জৈন্তাপুরে জঙ্গি ও মাদক বিরোধী সভা অনুষ্টিত

    0
    9

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,০৫এপ্রিল,রেজওয়ান করিম সাব্বিরঃ “জঙ্গি মাদকের প্রতিকার, বাংলাদেশ পুলিশের অঙ্গীকার” স্লোগানে সিলেটের জৈন্তাপুর জঙ্গি ও মাদক বিরোধী সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত।
    প্রধান অতিথির বক্তব্যে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ(তদন্ত) মোঃ আনোয়ার জাহিদ বলেন- সিলেটের দক্ষিণ সুরমার আতিয়া মহল সহ বাংলাদেশের বিভিন্ন স্থানে জঙ্গি মুক্ত করতে গিয়ে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা মৃত্যু বরণ করেছে। তার পরও পুলিশ সহ আইন শৃঙ্খলা বাহিনীর মনোবল নষ্ঠ করতে পারছে না জঙ্গিরা। বর্তমান প্রধানমন্ত্রীর নিদের্শে বাংলাদেশ যখন বিশ্বের সাথে তাল মিলিয়ে এগুচ্ছে তখনই একটি জঙ্গিবাদী গোষ্টি বাংলাদেশকে জঙ্গি রাষ্ট্র হিসাবে বিশ্ববাসীর কাছে তুলো ধরতে দেশের বিভিন্ন স্থানে ঝড়েহয়ে তারা জঙ্গি কার্যক্রম চালানোর চেষ্টা করছে। আইন শৃংঙ্খলা বাহিনীর আন্তরিকতায় এবং নিরলস প্রচেষ্ঠার তারা অগ্রসর হতে পারছেনা। সিলেটের সীমান্তবর্তী খনিজ সম্পদে ভরপুর জৈন্তাপুর উপজেলার সকল ইউনিয়ন ওয়ার্ডে আমরা জঙ্গি বিরোধী সচেতনতা মূলক প্রচার অভিযান কার্যক্রম চালিয়ে যাচ্ছি। তিনি অনুষ্ঠানে উপস্থিত সকলকে অঙ্গীকার বাক্য পাঠ করান এবং পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করার আহবান জানান।
    গতকাল ৫এপ্রিল বৃহস্পতিবার বিকাল ৫টায় জৈন্তাপুর উপজেলা আসামপাড়া আশ্রায়ণ প্রকল্পের শিশুবান্ধব কেন্দ্রের হল রুমে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমানের সভাপতিতে জৈন্তাপুর মডেল থানার এএসআই সাহাব উদ্দিনের স ালনায় জঙ্গি ও মাদক বিরোধী আলোচনা সভা এবং বিট পুলিশিং কার্যক্রম অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জৈন্তাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সেলিম চৌধুরী, জৈন্তাপুর মডেল থানার এস.আই প্রভাকর রায়, এএসআই হুমায়ন, ইউপি সদস্য আব্দুল আলী প্রমুখ।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here