Sunday 1st of November 2020 06:37:52 AM
Thursday 11th of June 2015 04:46:27 PM

জৈন্তাপুরে চা-শ্রমিকদের মধ্যে সমাজসেবার খাদ্য সামগ্রী বিতরণ

উন্নয়ন ভাবনা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জৈন্তাপুরে  চা-শ্রমিকদের মধ্যে  সমাজসেবার খাদ্য সামগ্রী বিতরণ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১১জুন,রেজওয়ান করিম সাব্বিরঃ সিলেটের জৈন্তাপুর ২শত চা-শ্রমিকদের জীবনমান উন্নয়নে সমাজকল্যাণ মন্ত্রনালয়াধীন স্থানীয় সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

চা-শ্রমিকদের জীবনমান উন্নয়নের লক্ষ্যে সমাজকল্যাণ মন্ত্রনালয়ের মাধ্যমে সিলেটের জৈন্তাপুর উপজেলার জৈন্তাপুর ইউনিয়নের শ্রীপুর চা-বাগানের ৭৫টি চা-শ্রমিক পরিবার এবং চারিকাটা ইউনিয়নের লালা খাল চা-বাগানের ১২৫টি চা-শ্রমিক পরিবারের মধ্যে ১ম দফা খাদ্য সামগ্রী বিতরণ করে সমাজ সেবা অধিদপ্তর জৈন্তাপুর। গতকাল ১১ জুন বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে খাদ্য সামগ্রী বিতরন সভায় উপজেলা সমাজসেবা অফিসার এ,কে,এম আজাদ ভূইয়ার সভাপতিত্বে ও অফিসার শাহ-আলম বেপারীর পরিচালনায় খাদ্য সামগ্রী বিতরণ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ খালেদুর রহমান।

এসময় আরও উপস্থিত ছিলেন অফিসার আবু সাইদ, শ্রীপুর চা-বাগানের ব্যবস্থাপক মনসুর আহমদ, ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন সহ এলাকার গন্যমান্যরা।

অপরদিকে দুপুর ১টায় লালাখাল চা-বাগানের খাদ্য সামগ্রী বিতরন সভায় উপজেলা সমাজসেবা অফিসার এ,কে,এম আজাদ ভূইয়ার সভাপতিত্বে ও অফিসার আলতাফুর রহমানের পরিচালনায় খাদ্য সামগ্রী বিতরণ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ খালেদুর রহমান। আরও উপস্থিত ছিলেন লালা খাল চা-বাগানের সহ ব্যবস্থাপক অলিউর রহমান চৌধুরী, ইউপি সদস্য আজির উদ্দিন, চা-বাগানের কর্মকর্তা বৃন্দ। পরে প্রধান অথিতি ১৫কেজি চাউল, ১০কেজি আটা, ৫কেজি আলু, ৩কেজি মসুরী ডাল, ২কেজি সোয়াবিন তৈল এবং ২টি করে সাবান তুলে দেন চা-শ্রমিক পরিবারের হাতে।

খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠান গুলোতে প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার বলেন- চা-শ্রমিকদের জীবনমান উন্নয়নের এ সরকার বদ্ধ পরিকর এবং তা বাস্তবায়ন করতে আমরা আজ সমাজ কল্যাণ মন্ত্রনালয়ের অধিনে স্থানীয় সমাজ সেবা অধিদপ্তরের মাধ্যমে এই খাদ্য সামগ্রী গুলো আপনাদের জীবন মান উন্নয়নের জন্য বিতরন করা হল। তিনি আরও বলেন প্রকল্পের আওতায় আর ২মাস ২শতটি চা-শ্রমিক পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc