Thursday 29th of October 2020 04:15:14 PM
Saturday 6th of February 2016 06:33:09 PM

জৈন্তাপুরে গৃহবধুর রহস্যজনক মৃত্যু,স্বামীসহ আটক-৪

আইন-আদালত, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জৈন্তাপুরে গৃহবধুর রহস্যজনক মৃত্যু,স্বামীসহ আটক-৪

রেজওয়ান করিম সাব্বিরঃ সিলেটের জৈন্তাপুরে গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পুলিশ নিহতের স্বামী সহ ৪জনকে আটক করেছে। এঘটনায় নিহতের পিতা বাদী হয়ে মামলা দায়ের।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাযায়- জৈন্তাপুর উপজেলার ২নং জৈন্তাপুর ইউনিয়নের মোকামবাড়ী (আলুবাগান) গ্রামের সাম চন্দ্র বিশ্বাসের ছেলে কিরন চন্দ্র বিশ্বাস উরফে বাবু(৩০) যৌতুকের দাবী নিয়ে বিভিন্ন সময় স্ত্রী সবিতা রানী বিশ্বাসকে নির্যাতন করে আসছে। ইতি পূর্বে তার দাবীর পরিপ্রেক্ষিতে ৪০হাজার টাকা দিয়ে একটি মটর সাইকেল কিনে দেন সবিতার পিতা কুমুদ বিশ্বাস। কিন্তু তার পরেও নির্যাতনের পিছু ছাড়েনি সবিতার।

এ নিয়ে প্রায়ই ঝগড়া বিবাদ ছিল নিত্যা দিনের সঙ্গী। সেই কলহের জের ধরে ৫ ফেব্র“য়ারী শুক্রবার সকাল হতে নিহত সবিতার স্বামী কিরন চন্দ্র বিশ্বাস উরফে বাবু(৩০) নান কৌশলে স্ত্রীর উপর নির্যাতন চালায়। স্থানীয় এলাকার নাম প্রকাশে অনিচ্ছুকরা সহ নিহতের প্রায় ৫বৎসরের সন্তান পর্বত চন্দ্র বিশ্বাস বলে পিতার নির্যাতনের কথা।

এদিকে ৫ ফেব্র“য়ারী শুক্রবার দিবাগত রাত ১০টায় এলাকাবাসী জানতে পারে সবিতা রানী বিশ্বাস(২৩) ঘরের তীরের সাথে দড়ী দিয়ে আত্মহত্যা করেছে। এসংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে দেখা দেয় মিশ্র প্রতিক্রিয়া। কেউ কেউ বলছে নির্যাতনে এক পর্যায়ে সবিতা মারা যায়। নিজেকে আইনের হাত থেকে রক্ষা করতে সবিতার স্বামী স্ত্রীকে দড়ী দিয়ে ঘরের তীরের সাথে ঝুলিয়ে রাখে। আবার কেউ কেউ বলছে সবিতাকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে স্বামী বাধ্য করেছে।

এবিষয়ে ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন জানান- এলাকাবাসীর কথা শুনে এবং পুলিশের সুরতহালের পরিপ্্েরক্ষিতে ধারনা করা হচ্ছে সবিতাকে হত্যা করা হয়েছে। পোষ্ট মডেম রির্পোট আসলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে হত্যা নাকি আত্ম হত্যা।

এবিষয়ে জৈন্তাপুর মডেল থানার এস. আই শাহেদ প্রতিবেদক কে জানান- বিষয়টি সন্দেহ জনক। স্বামী নির্যাতনে কিংবা স্বামী কর্তৃক সবিতাকে আত্মহত্যা করতে বাধ্য করা হয়েছে। তার শরীরে একাধীক আঘাতের চিহ্ন রয়েছে। পোষ্ট মডেম রির্পোটের জন্য লাশ উদ্ধার করে সিলেট এম.এ.জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও বলেন নিহতের পিতা কুমুদ বিশ্বাস বাদী হয়ে মামলার দয়েরের প্রস্তুতি নিচ্ছে। এরির্পোট লেখা (সন্ধ্যা ৬টা) পর্যন্ত এখন কোন মামলা দায়ের হয়নি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc