Friday 26th of April 2019 07:56:03 PM
Tuesday 19th of March 2019 04:18:12 PM

জৈন্তাপুরে কে কত ভোট পেলেন

স্থানীয় সরকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জৈন্তাপুরে কে কত ভোট পেলেন

রেজওয়ান করিম সাব্বির,জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধি: পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের ২য় ধাপে জৈন্তাপুর উপজেলা নির্বাচনে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে তিনটি পদে তুমুল লড়াই শেষে বিজয়ী হলেন চেয়ারম্যান পদে সতন্ত্র প্রার্থী জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল আহমদ ঘোড়া মার্কায় নির্বাচিত হন।

অপরদিকে ভাইস চেয়ারম্যান পদে জাতীয়পাটি সমর্থীত প্রার্থী বর্তমান ভাইস চেয়ারম্যান বশির উদ্দিন মাইক মার্কায় নির্বাচিত হন এবং অপরদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিএনপি সমর্থীত প্রার্থী পলিনা রহমান সেলাই মেশিন মার্কায় নির্বাচিত হন।
উপজেলা নির্বাচন অফিস জৈন্তাপুর কর্তৃক বেসরকারি ভাবে ঘোষিত ফলাফল অনুযায়ী যানাযায় তিনটি পদে ১৫জন প্রার্থী নির্বাচন করেন। উপজেলা দুটি কেন্দ্র ব্যাতিত সকল কেন্দ্র শান্তিপূর্ণ ভাবে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত টানা ভোট গ্রহন শেষে রাত ১১টায় বেসরকারি ভাবে ফলাফল ঘোষনা করে উপজেলা রির্টানিং কর্মকর্তা মৌরীন করিম ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আবুল হাসানাত।

উপজেলা চেয়ারম্যান পদে সতন্ত্রপ্রার্থী কামাল আহমদ, ভাইস চেয়ারম্যান পদে মোঃ বশির উদ্দিন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে পলিনা রহমান কে বেসরকারি ভাবে নির্বাচিত ঘোষনা করা হয়।
জৈন্তাপুরে পঞ্চম উপজেলা নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে তিন জন প্রার্থী অংশ গ্রহন করে, তার মধ্যে সতন্ত্রপ্রার্থী কামাল আহমদ (ঘোড়া মার্কায়) ৩১,১০৬ ভোট পেয়েছেন, নিকততম প্রতিদ্বন্দ্বি প্রার্থী লিয়াকত আলী (নৌকা মার্কায়) ২১,৯৯৫ ভোট পেয়েছেন এবং অপর প্রার্থী ইসলামী ঐক্য জোটের মোঃ আব্দুর রহিম (মিনার মার্কায়) ৩১৩ ভোট পেয়েছেন। ভাইস চেয়ারম্যান পদে ৭জন প্রার্থী অংশগ্রহন করে, তার মধ্যে আবুল হোসেন খান (তালা মার্কায়) ৭৩২ ভোট, আব্দুল হক (টিউবওয়েল মার্কায়) ৭,৩৯৬ ভোট, মাওলানা কবির আহমদ (চশমা মার্কায়) ১৩,৯২৪ ভোট, মোঃ আব্দুর রব (টিয়াপাখি) ৬,৪৪০ ভোট, মোঃ নাজিম উদ্দিন (বই মার্কায়) ৪,৪৯০ ভোট, মোঃ বশির উদ্দিন (মাইক) ১৪,০৬৬ ভোট, শংকর কুমার দাশ (উড়োজাহাজ মার্কায়) ৪,৯৭০ ভোট পেয়েছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন প্রার্থী অংশ গ্রহন করে, তার মধ্যে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান জয়মতি রানী (প্রজাপ্রতি মার্কায়) ৯,৬৫৮ ভোট, পলিনা রহমান (সেলাই মেশিন মার্কায়) ২৭,২১৭ ভোট, প্রাণতি রানী মালাকার (হাঁস মার্কায়) ৩,৩৫১ মাধবী রানী নমঃ (ফুটবল মার্কায়) ৫,৭১৫ ভোট, মোছাঃ সুনারা বেগম (কলস মার্কায়) ৫০৩৯ ভোট পেয়েছেন।
নির্বাচনে বিজয়ী হয়ে কামাল আহমদ বলেন- এবিজয় আমার নয়, এই বিজয় হয়েছে গোটা জৈন্তাপুর উপজেলাবাসীর। তিনি বলেন দল আমাকে দীর্ঘ রাজনৈতিক জীবনে মূল্যয়ন করেনি, তার বিপরীতে উপজেলাবাসী আমাকে তাদের ভোটের মাধ্যমে বিজয়ী ঘোষনা করেছে। উপজেলা সর্বসাধারনের দেওয়া মার্কা ও ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছে। আলোকিত জৈন্তাপুর উপজেলা গঠনে উপজেলাবাসীকে সাথে নিয়ে এবং আমার জীবনের সবটুকু দিয়ে উপজেলাবাসীর সার্বিক উন্নয়নে কাজ করে যাবেন বলে প্রতিক্রীয়া ব্যক্ত করেন।
ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী মোঃ বশির উদ্দিন বলেন- আমি উপজেলা বাসীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। তারা আমাকে বিপুল ভোটে নির্বাচিত করে ২য় বারের মত উপজেলা পরিষদে নির্বাচিত করে খেদমত করার সুযোগ করে দিয়েছেন।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী পলিনা রহমান বলেন- নির্বাচনে আমি প্রথমবারের মত এই প্রথম অংশ গ্রহন করি। আমি এখন চিন্তা করতে পারছিনা উপজেলাবাসী বিপুল ভোট দিয়ে নির্বাচিত করেছে। আমি সারা জীবন উপজেলাবাসীর এই ঋনের শোধ করতে পারব না। সবার আশা প্রত্যাশা পুরনে আমি কাজ করে যাব।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc