Saturday 21st of July 2018 05:54:00 AM
Saturday 30th of September 2017 10:03:15 AM

জৈন্তাপুরে অা’লীগ নেতাকে হুমকী,নিরাপত্তা চেয়ে থানায় জিডি


অপরাধ জগত, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জৈন্তাপুরে অা’লীগ নেতাকে হুমকী,নিরাপত্তা চেয়ে থানায় জিডি

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৩০সেপ্টেম্বর,জৈন্তাপুর(সিলেট)প্রতিনিধি:সিলেটের জৈন্তাপুর উপজেলার জৈন্তাপুরে ইউনিয়ন আওয়ামীলীগ নেতাকে মোবাইল ফোনে হুমকি প্রদান,নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি করা হয়।

জিডি সূত্রে জানা যায়- নজির আহমদ নামের জৈন্তাপুর ইউনিয়নের আওয়ামীলীগ নেতা বাদী হয়ে সাধারণ ডায়েরি করে। হুমকীর ঘটনায় জৈন্তাপুর উপজেলা জুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে৷ জৈন্তাপুর উপজেলার ২নং জৈন্তাপুর ইউনিয়নের ২নং লক্ষীপুর গ্রামে মৃত সুলতান আহমদের ছেলে ও ২নং জৈন্তাপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ঔ বিশিষ্ট ব্যবসায়ী নজির আহমদকে গত ২৬ সেপ্টেম্বর দিবাগত (গভীর) রাত ১.৩৪ মিনিটে জনৈক্য হাবিব পরিচয়ে মোবাইল ফোন নং ০১৭১২১৭৭৮৯৭ হতে হুমকি দেওয়া হয় ।

হুমকীর ঘটনায় নিজের নিরাপত্তা এবং জান মালের সমূহ ক্ষতির আশংঙ্কায় জৈন্তাপুর মডেল থানায় সাধারন ডায়েরী (জিডি) করে ইউনিয়ন আওয়ামীলীগ নেতা৷ মোবাইল ফোনে হুমকি ধামকি প্রদর্শন এমনকি জৈন্তাপুর বাজারে আসলে কিংবা চাঙ্গীল ব্রীজ পার হলে আমাকে প্রাণে হত্যা করবে বলে হুমকি দেওয়া হয়। মোবাইল ফোনে অটো রেকর্ড থাকায় ফোনালাপটির রেকর্ড থেকে যায়৷

ওই নেতা অারও বলেন, মোবাইল ফোনে হুমকি প্রদানের ঘটনায় চরম নিরাপত্তার মানসিক চিন্তায় ভুগছেন ইউনিয়ন অাওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী। বিষয়টি প্রশাসনের সু-নজরে আনতে তিনি জৈন্তাপুর মডেল থানায় জিডি করেন যাহার নং- ১০২৪, তারিখঃ ২৮/০৯/২০১৭।
এ ব্যাপারে জানতে জৈন্তাপুর মডেল থানা অফিসার ইনচার্জ খাঁন মোঃ মায়নুল জাকির জানান- দায়েরকৃত জিডির প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে এ ব্যাপারে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com